স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার প্রার্থী অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েলকে বরণ করে নিয়েছেন বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলার সর্বস্তরের নেতাকর্মীরা। এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে বানিয়াচং-হবিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কালারডুবা থেকে শোডাউন শুরু হয়ে বানিয়াচং উপজেলা সদরের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ করে। শোডাউনের প্রথমভাগে একটি ছাদখোলা জিপে দাঁড়িয়ে হাত নেড়ে ভোটারসহ সাধারণ মানুষের প্রতি শুভেচ্ছা বিনিময় করেন নৌকার প্রার্থী রুয়েল। প্রায় ১ হাজার মোটরসাইকেলের বহর নিয়ে দলীয় নেতাকর্মীরা এই শোডাউনে যোগ দেন। শোডাউনে কর্মী-সমর্থকদের হাতে ছিল নৌকা প্রতীকের ফেস্টুন, মাথায় লাল কাপড়ের ব্যান্ড। রেকর্ডকৃত নির্বাচনী গান ও কর্মী-সমর্থকদের স্লোগানে মুখরিত হয়ে উঠে বানিয়াচং-হবিগঞ্জ আঞ্চলিক মহাসড়কসহ পুরো বানিয়াচংয়ের রাজপথ। এর পূর্বে দলীয় প্রতীক নৌকা পেয়ে নির্বাচনী এলাকা বানিয়াচং-আজমিরীগঞ্জে আসার খবরে নেতাকর্মীরা ছাড়াও সাধারণ জনগণ সকাল থেকেই নিজ নিজ মোটরসাইকেল নিয়ে নৌকার প্রার্থী অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েলকে বরণ করতে বানিয়াচং উপজেলা সদরের নতুন বাজার ৪নং ইউপি অফিস ও বড়বাজার শহীদ মিনার প্রাঙ্গনে মিলিত হন। ওই আসনের প্রত্যন্ত অঞ্চল থেকে ভোটারসহ সর্বস্তরের জনতা এই শোডাউনে অংশ নেন। পরে উপজেলা সদরের যাত্রাপাশা আসকর উল্লাহ জামে মসজিদের পাশে দলীয় নেতাকর্মীদের নিয়ে তার পিতা মরহুম শরীফ উদ্দিন আহমেদ এর কবর জিয়ারত করে বিকেলে আজমিরীগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা হন অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল।
প্রসঙ্গত, গত ২৬ নভেম্বর বিকেলে হবিগঞ্জ-২ আসনে নৌকার প্রার্থী হিসেবে অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল এর নাম ঘোষণা করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। নৌকা পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাতে তাৎক্ষনিক আনন্দ মিছিলের আয়োজন করেন নেতাকর্মীরা। ঘোষণার পর থেকেই ছোট-বড় মিছিল নিয়ে বিভিন্ন এলাকা থেকে বানিয়াচংয়ের নতুন বাজার ও বড়বাজারে জড়ো হন তারা। এ সময় আতঁশবাজি ও মিষ্টি বিতরণ করেন দলীয় নেতাকর্মীসহ শুভাকাক্সিক্ষরা।
হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে নৌকার প্রার্থী অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল ওই আসনের সাবেক এমপি মরহুম শরীফ উদ্দিন আহমেদ এর ছেলে। অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক ও বর্তমানে জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।