বাইর থেকে বাসায় ফিরে বাবা-মা ও ভাই দেখেন ফ্যানের সাথে ঝুলছে সাকিবার লাশ

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ থেকে ॥ কলেজপড়–য়া মেয়েকে বাসায় একা রেখে বাবা-মা ও ভাই সকলেই নিজেদের প্রয়োজনে গিয়েছিলেন বাড়ির বাইরে। বাসায় ফিরে প্রথমে ভাইয়ের নজরে পড়ে ঘরের ভিতরে ফ্যানের সাথে ঝুলে থাকা বোনের লাশ। এ ঘটনায় পরিবারে বইছে শোকের ছায়া।
স্থানীয় সূত্র জানায়, পাশ^বর্তী জগন্নাথপুর উপজেলার জালালপুর গ্রামের সাহেল মিয়া কয়েকমাস আগে স্ত্রীসহ ছেলে মেয়ে নিয়ে ইনাতগঞ্জ পূর্ব বাজার কলেজ রোডের একটি বাসা ভাড়া নিয়ে বসবাস করছেন। তার মেয়ে সাকিবা আক্তার তুবা (১৭) নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। ৫ নভেম্বর রবিবার সকাল ৯টার দিকে তিনি ছেলেসহ কাজে বাইরে যান। তার স্ত্রীও বাসায় ছিলেন না। ১১টার দিকে তার স্ত্রী বাসায় এসে দেখেন ভিতর থেকে দরজা বন্ধ। অনেক ডাকাডাকির পর কোন শব্দ আসছিল না। পরে তার ছেলে এসে জানালার ফাক দিয়ে দেখেন সাকিবা আক্তার তুবা’র গলায় ফাঁস দেয়া লাশ ফ্যানের সাথে ঝুলে আছে।
খবর পেয়ে ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভৌগলিকগত কারণে ঘটনাস্থল জগন্নাথপুর হওয়ায় থানার এসআই অলক দরজা ভেঙ্গে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।