স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের খোয়াই মুখ থেকে চুরি হওয়া অটোরিকশা ২৪ ঘণ্টার মধ্যে উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। সেই সাথে ৩ চোরকে হাতেনাতে ধৃত করেছে। এ ঘটনায় অটোরিকশার মালিক রহমত আলী বাদি হয়ে সদর থানায় গতকাল রবিবার মামলা দায়ের করেন।
জানা যায়, গত ৩ নভেম্বর রাত ১০টার দিকে খোয়াইমুখ এলাকার সামছুন নাহার মহিলা মাদ্রাসার সামন থেকে মোঃ রহমত আলীর একটি ব্যাটারী চালিত অটোরিকশা ও ৪টি ব্যাটারী চুরি হয়। বিষয়টি সদর থানায় জানালে পুলিশ সুপার এস এম মুরাদ আলির নির্দেশনায় অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব এর তত্ত্বাবধানে চৌধুরী বাজার পুলিশ ফাঁড়িতে কর্মরত পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোঃ আঃ রহিম, এটিএসআই আবু কাউছারসহ একদল পুলিশ গত শনিবার সকালে চুনারুঘাটে অভিযান চালিয়ে ৩ চোরকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে চোরাই অটোরিকশা ও ৪টি ব্যাটারি উদ্ধার করা হয়।
আটককৃতরা হলো- বানিয়াচং উপজেলার সাগরদিঘী দক্ষিণ পাড় গ্রামের মৃত আফসর আলীর পুত্র সিরাজুল ইসলাম (২৬), চুনারুঘাটের কেউন্দা গ্রামের অরুন আলীর পুত্র মোঃ রমজান আলী (২২) ও নরপতি গ্রামের রজব আলীর পুত্র মোঃ আব্দুল বাছির (৩৫)। গতকাল রবিবার বিকালে তাদেরকে কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
ওসি জানান, তাদের কাছ থেকে আরও রহস্য উদঘাটন করা হবে এবং চুরি হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে মালসহ চোর আটক করা হয়েছে।