চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে পূর্ব শত্রুতার জেরে এক স্কুল শিক্ষিকার স্বামী ও পরিবারের সদস্যদের বেধড়ক মারপিট ও বসতঘরে হামলা লুটপাট করেছে দুর্বৃত্তরা। গত শুক্রবার উপজেলার সদর ইউনিয়নের মধ্য গোগাউড়া গ্রামে বাড়ির পাশে এ ঘটনাটি ঘটেছে। ঘটনার পরদিন শনিবার স্কুলশিক্ষিকা সুফিয়া খাতুন বাদী হয়ে ৩ জনকে আসামি করে চুনারুঘাট থানায় অভিযোগ দায়ের করেছেন। এ অভিযোগের পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ^াস দিয়েছেন অভিযোগকারীকে। মামলার আসামীরা হলেন- গোগাউড়া গ্রামের মৃত ফরিদ উদ্দিনের ছেলে বোরহান উদ্দিন, রিপন তালুকদার ও মেজবাহ উদ্দিন শিপন তালুকদার।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৮ সেপ্টেম্বর অভিযোগকারী প্রশিক্ষণে থাকার কারণে বাড়ি থেকে সকাল ৯টায় বের হন। পরে তার মেয়ে আইভী রহমান তাকে ফোন করে জানায় যে, তার স্বামীকে একদল দুর্বৃত্ত মারপিট করতেছে। তাৎক্ষনিক তিনি ট্রেনিং থেকে বাড়িতে ফিরে আসেন।
স্কুলশিক্ষিকা সুফিয়া খাতুন বলেন- বাড়িতে এসে দেখি আমার ঘরের রুমের বিছানা কাপড় চোপড় এলোমেলো রয়েছে। আমার স্বামী মোস্তাফিজুর রহমান তালুকদারের নাক মুখ দিয়ে রক্ত পড়ছে। পরবর্তীতে দেখতে পাই, আমার ঘরে থাকা ওয়াড্রপের তালা ভেঙ্গে নগদ ১ লাখ ৬০ হাজার টাকা এবং ৪ ভরি স্বর্ণালঙ্কার দুর্বৃত্তরা নিয়ে গেছে। ঘটনার দুইদিন পরে শুক্রবার দুপুর সাড়ে ১২টায় উল্লেখিত বিবাদীরা আমার ও আমার স্বামীর অনুপস্থিতিতে আমাদের বসতবাড়ির পিছনের টিনের বেড়া ও আমার পিছনের গেইট ভেঙ্গে আমার ঘরের ভিতর প্রবেশ করে আমার ১ মেয়ে ও ২ ভাইজিকে অন্য রুমে তালাবদ্ধ করে আমার ঘরে থাকা ওয়াড্রপের তালা ভেঙ্গে নগদ ১ লাখ ৬০ হাজার টাকা নিয়ে যায়। পরে আহত অবস্থায় উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্কুল শিক্ষিকা সুফিয়া খাতুন জানান, বর্তমানে আমি আমার পরিবারকে নিয়ে আতঙ্কের মধ্যে রয়েছি। আমি সু-বিচার চাই।