স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর থেকে মিশুক চালক নাঈমকে (১৪) অপহরণ করে নিয়ে গলাকেটে হত্যার দায়ে ৪ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো- লস্করপুর ইউনিয়নের শরীফপুর গ্রামের মর্তুজ আলীর পুত্র কামাল মিয়া, জয়নগর গ্রামের মৃত জিতু মিয়ার ছেলে সজিব মিয়া, তোফাজ্জল ও মাসুম। আটককৃতরা শনিবার বিকেলে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমল-২ আদালতে হত্যাসহ সার্বিক বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে বিজ্ঞ বিচারক তাদেরকে কারাগারে প্রেরণ করেন।
আটককৃতদের বরাত দিয়ে চুনারুঘাট-মাধবপুর সার্কেলের এএসপি নির্মলেন্দু চক্রবর্তী জানান, আটককৃতরা মিশুকের ব্যাটারির জন্য পরিকল্পিতভাবে নাঈমকে অপহরণ করে চুনারুঘাট-মাধবপুরের সীমান্তবর্তী রঘুনন্দন পাহাড়ে গলাকেটে হত্যা করে লাশ গুমের চেষ্টা করে। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ মিশুকের ব্যাটারি উদ্ধার করেছে।
প্রসঙ্গত, গত ৭ সেপ্টেম্বর দুপুরে নাঈম তার বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়। পরে সে আর বাড়ি ফিরেনি এবং তাকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। নিখোঁজের ৩দিন পর ১০ সেপ্টেম্বর সকালে চুনারুঘাট উপজেলার রঘুনন্দন পাহাড়ের রাবার বাগানের উঁচু চূড়া থেকে নাঈমের গলাকাটা লাশ উদ্ধার করে চুনারুঘাট থানা পুলিশ। সুরতহাল শেষে বিকেলে ময়নাতদন্তের জন্য মরদেহ হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। পরে চুনারুঘাট থানা পুলিশ লাশের পরিচয় সনাক্তের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার করে। সামাজিক যোগাযোগ মাধ্যমে খবর পেয়ে চুনারুঘাট এসে নিহতের পিতা তার ছেলের লাশ সনাক্ত করেন। নিহত নাঈম হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের হাতিরথান এলাকার নিদন মিয়ার ছেলে।