মাধবপুর প্রতিনিধি ॥ ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় নূর নবী হযরত মোহাম্মদ (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে হবিগঞ্জের মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের মনতলা বাজারে বিক্ষোভ মিছিল, মিলাদ মাহফিল ও সমাবেশ করেছেন। সোমবার সকালে ঐতিহ্যবাহী খান্দুরা দরবার শরীফের উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়। সকাল সাড়ে নয়টায় মনতলা শাহজালাল সরকারি কলেজ মাঠ হতে খান্দুরা দরবার শরীফের পীরজাদা সৈয়দ জুবায়ের কামালের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি বের করা হয়। হাজার হাজার তৌহিদী জনতা মিছিলে অংশ নেন।
পরে মনতলা শাহজালাল সরকারি কলেজ মাঠে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। পীরজাদা সৈয়দ জুবায়ের কামালের সভাপতিত্বে বক্তব্যে রাখেন বহরা ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান, সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন, চৌমুহনী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগ, আদাঐর ইউনিয়নের চেয়ারম্যান ফারুক পাঠান। পরে বিশ্বনবীর সানে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বক্তারা বলেন ইসলামকে ধংস করার জন্য বার বার ষড়যন্ত্র হচ্ছে। এ গুলোর বিরুদ্ধে প্রতিবাদ করা প্রতিটি মুসলমানের ঈমানি দায়িত্ব। তারা বলেন আমাদের মৃত্যু হবে তবু মহানবীর ইজ্জত নষ্ট হতে দেব না।
সমাবেশে বক্তারা ফ্রান্সের সকল পণ্য বয়কট এবং ফ্রান্স সরকারের প্রতি তীব্র নিন্দা জানান। একই সঙ্গে ফ্রান্সের প্রেসিডেন্টকে অবিলম্বে ক্ষমা চাওয়া এবং বাংলাদেশ সরকারকে রাষ্ট্রীয়ভাবে নিন্দা জানানোর আহ্বান জানান।