চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট পৌরসভার ৪নং ওয়ার্ডে ১ মাসেও মেরামত হয়নি বিদ্যুতের লাইন। অন্ধকারে দিনাতিপাত করছে ১৩টি পরিবারের প্রায় দেড়শ লোক।
এলাকাবাসী সূত্রে জানা য়ায়, গত ১০ আগস্ট চুনারুঘাট পৌরসভার ৪নং ওয়ার্ডের নয়ানী গ্রামের ব্যবসায়ী ছিদ্দিক আলীর বাড়িতে দীর্ঘ ৩৫ বছরের পুরাতন টু পেইজ বিদ্যুত লাইনের ১টি কেবল দুলাল মিয়ার বাড়ির উপর ছিড়া অবস্থায় দেখা যায়। যার দরুন বাড়ির ১৩টি মিটার বিদ্যুত বিচ্ছিন্ন হয়ে পড়ে। ওইদিনই হবিগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির চুনারুঘাট অফিসে বিষয়টি জানানো হয় এবং ১৩টি পরিবারের গ্রাহক কপিও জমা দেয়া হয়। কিন্তু অদ্যাবধি লাইনটি মেরামত করা হয়নি।
এ ব্যাপারে হবিগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির চুনারুঘাট অফিসের এজিএম এর মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, অভিযোগ পেয়ে লাইনটি মেরামতের জন্য যথাসময়ে কর্তব্যরত লাইনম্যানকে পাঠানো হয়। কিন্তু বিদ্যুত গ্রাহক রজব আলীর ছেলে দুলাল ও সফর আলীর ছেলে রফিকুল ইসলাম লাইনম্যানকে ভয়ভীতি প্রদর্শন করে তাড়িয়ে দেন এবং অফিসে এসে তারা বলেন বিদ্যুত লাইনটি তাদের বাড়ির উপর দিয়ে গেছে এতে তাদের অসুবিধা হয়। লাইনটি না সরানো পর্যন্ত লাইন মেরামত করতে দেয়া হবে না। তাই তাদের বাধার মুখে বিদ্যুত লাইনটি মেরামত করা সম্ভব হয়নি।