পুলিশ বলছে ময়না তদন্ত প্রতিবেদন না পেলে কিছু বলা সম্ভব না ॥ স্ত্রী-কন্যা, ডাক্তার বলছেন বুকে ব্যথা ছিল

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুরে কৃষক বাহাদুরের মৃত্যুর ঘটনায় আওয়ামী লীগ নেতাসহ ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তবে মৃত্যুর ঘটনায় কৃষক বাহাদুর মিয়ার স্ত্রী, সন্তান ও ডাক্তারের দাবি বুকে ব্যাথার কারণে মৃত্যু হয়েছে বাহাদুরের। অপরদিকে পুলিশ বলছে ময়না তদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। গত ১২ ফেব্রুয়ারি রাতে উপজেলার বহরা ইউনিয়নের রাজাপুর গ্রামের কৃষক বাহাদুর মিয়ার মৃত্যু হয়। এ ঘটনায় কৃষক বাহাদুর মিয়ার ছোট ভাই জামাল মিয়া বাদি হয়ে সোমবার বহরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিলু মিয়াসহ ৮ জনের নাম উল্লেখ করে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমল আদালত-৬ এ একটি মামলা দায়ের করেন।
কৃষক বাহাদুর মিয়ার স্ত্রী বিলকিছ বেগম জানান, ওইদিন সন্ধ্যায় হঠাৎ করে বাহাদুর মিয়ার বুকে ব্যাথা শুরু হয়। তার ভাসুর ও পাশের বাড়ির লোকজন তাকে মনতলা নুসরা হাসপাতালে নিয়ে যান। পরে তার লাশ বাড়িতে নিয়ে আসে। ওইদিন কারো সঙ্গে বাহাদুরের সংঘর্ষ হয়েছে কি-না বা কারো সঙ্গে বাহাদুরের শত্রুতা ছিল কি-না জানতে চাইলে তার স্ত্রী জানান, বাহাদুরের সাথে কারো শত্রুতা ছিল না।
নুসরা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আব্দুর রহিম জানান, ওইদিন বাহাদুর নামে একজন রোগীকে হাসপাতালে নিয়ে আসলে তার বুকের ব্যাথা বেড়ে যায়। ২/৩ দিন ধরে রাখার পর হাসপাতালের বিছানা থেকে পড়ে যায়। এ সময় তিনি মাথার পাশে আঘাতপ্রাপ্ত হন।
আমরা উন্নত চিকিৎসার জন্য তাকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করি। এরপর কি হয়েছে তা জানি না।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইকবাল হোসেনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, এখন পর্যন্ত বিজ্ঞ আদালতের কোন নির্দেশ আমাদের কাছে আসেনি।