এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ খানকে মন্ত্রী করার জন্য প্রধানমন্ত্রীর কাছে দাবি জানিয়েছেন এলাকাবাসী

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার মন্দরী ইউনিয়নের আগুয়া, শ্রীরামপুর, রাজানগর ও দুলালপুর গ্রামে ৯৫০টি পরিবারকে নতুন বিদ্যুত সংযোগ প্রদান করা হয়েছে। গতকাল শনিবার বিকেলে আনুষ্ঠানিকভাবে সুইচ টিপে বিদ্যুত সংযোগের উদ্বোধন করেন জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান। এ উপলক্ষে মন্দরী ইউনিয়নের চেয়ারম্যান শেখ শামছুল হকের সভাপতিত্বে এবং মোঃ বাবুল চৌধুরী ও আলী আহমদ সোহেলের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান, এজিএম একেএম মাহমুদুল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান খান, সাবেক ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন খন্দকার, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক নজরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা এইচ এম জাহির, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইম হাসান পুলক, সবুর মিয়া, সিরাজ উদ্দিন, আবুল কালাম আজাদ, সাবেক মেম্বার নুরুল হক, ছাত্রলীগ নেতা তোফাজ্জল তালুকদার, বিশম্ভর চন্দ্র দাস, বজ্রলাল চন্দ্র দাস, গৌলক চন্দ্র দাস, ইবনুল আজীজ চৌধুরী, জয়া রানী দাস, সাবেক মেম্বার ইউসুফ আলী, হুমায়ূন আহমেদ। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লী সাংস্কৃতিক ফোরাম সভাপতি আব্দুল আউয়াল মেম্বারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সহ¯্রাধিক মহিলা। সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ খান বলেন- একটি উন্নত ও আধুনিক ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে প্রাণান্তকর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে বর্তমান সরকার। সরকারের সুদূর প্রসারী উন্নয়ন প্রচেষ্টা বাস্তবায়নের ফলে প্রত্যন্ত অঞ্চলের মানুষও আজ আধুনিক নগরায়নের সকল সুযোগ সুবিধা ভোগ করছে। অতীতে কোন সরকার বিদ্যুত ক্ষেত্রে এত উন্নয়ন করেনি উল্লেখ করে তিনি বলেন- অল্প কিছুদিনের মধ্যে বানিয়াচং উপজেলায় শতভাগ বিদ্যুত নিশ্চিত করা হবে। প্রতিটি ঘরে বিদ্যুত আলো পৌঁছে দেয়া হবে। বর্তমান সরকার ৩ হাজার মেঘাওয়াট থেকে ইতিমধ্যে ২০ হাজার মেঘাওয়াট বিদ্যুত উৎপাদন করতে সক্ষম হয়েছে।
সভায় বক্তারা বলেন- এলাকার উন্নয়নে বলিষ্ট ভূমিকা রেখেছেন এমপি মজিদ খান। দেশের উন্নয়নে যাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন এজন্য তাঁকে মন্ত্রী করার জন্য প্রধানমন্ত্রীর কাছে দাবি জানান তারা।
উল্লেখ্য, ১ কোটি ২৪ লাখ টাকা ব্যয়ে ১৩নং মন্দরী ইউনিয়নের সাড়ে ৯ কিলোমিটার লাইনে আগুয়া, শ্রীরামপুর, রাজানগর, দুলালপুর গ্রামে ৯৫০টি পরিবারকে বিদ্যুত সংযোগ প্রদান করা হয়।