স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি ফেরা হল না হেলেনা বেগমের

মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ-আউশকান্দি সড়কে সিএনজি অটোরিক্সা ও প্রাইভেট মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে হেলেনা বেগম (৪৫) নামে এক মহিলা নিহত হয়েছেন। দুর্ঘটনায় নিহত হেলেনার স্বামীসহ আহত হয়েছেন আরো ৩ জন। গতকাল বৃহস্পতিবার বেলা ১টায় রায়পুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে নবীগঞ্জ থেকে একটি সিএনজি অটোরিক্সা যাত্রী নিয়ে আউশকান্দি যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেয়। পথিমধ্যে উপজেলার রায়পুর গ্রামের নিকটে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি প্রাইভেট মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দেওতৈল গ্রামের মছব্বির মিয়ার স্ত্রী হেলেনা বেগম নিহত হন। দুর্ঘটনায় তার স্বামী মছব্বির মিয়া (৬০), জামাতা মিজানুর রহমান (২৭) ও অটোরিক্সা চালক মুহিবুর মিয়া (২৫) গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
স্থানীয় একটি সূত্র জানায়, মেয়ের জামাইকে নিয়ে নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের কালাভরপুর গ্রামে বাবার বাড়ি যাচ্ছিলেন হেলেনা বেগমের। কিন্তু দুর্ঘটনায় পথিমধ্যে তিনি মারা যান। তার আর বাবার বাড়িতে যাওয়া হলনা। হেলেনা বেগমের মৃত্যুতে তার পরিবারে নেমে আসে শোকের ছায়া।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মোঃ আজিজুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে এবং নিহত ও আহতদের উদ্ধার করেছে।