পছন্দের প্রার্থীকে নিয়োগ না দেয়ায় জের

চুনারুঘাট প্রতিনিধি ॥ কথামতো জনবল নিয়োগে সম্মত না হওয়ায় ছাত্রলীগ নেতার হাতে মারপিটের শিকার হয়েছেন চুনারুঘাটের সহকারি পরিসংখ্যান কর্মকর্তা ছিদ্দিক আলী। রবিবার বিকেলে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম রুবেল দলবলসহ সহকারি পরিসংখ্যান কর্মকর্তার অফিসে ঢুকে তাকে লাঞ্ছিত করেছেন বলে অভিযোগ উঠেছে। আহত ছিদ্দিক আলী বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, আদম শুমারীর জন্য পরিসংখ্যান বিভাগে জনবল নিয়োগে পরীক্ষা চলছে। এ নিয়ে বিরোধের জের ধরে ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম রুবেল রবিবার দুপুরে ছিদ্দিক আলীকে অফিসে ঢুকে মারপিট করেন। অভিযোগ ওই সময়ে রুবেলের লোকজন সরকারি অফিসের মালপত্র তছনছ করেছে। হামলাকারীরা চলে গেলে সহকর্মীরা ছিদ্দিক আলীকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যান।
আহত কর্মকর্তা ছিদ্দিক আলী জানান, উপজেলায় আদম শুমারীর জন্য জনবল নিয়োগ দিতে রবিবার মৌখিক পরীক্ষা ছিল। পরীক্ষায় মাহফুজুর রহমান নামে রুবেলের পছন্দের এক প্রার্থীকে নিয়োগ না দেয়ায় সে ক্ষিপ্ত হয়। এরপর অফিসে হামলার ঘটনা ঘটে। হামলা ও মারপিটের ঘটনাটি পরিসংখ্যান অধিদপ্তরের মহাপরিচালক ও চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করা হয়েছে। তারা মামলা দায়েরের পরামর্শ দিয়েছেন বলে জানান ছিদ্দিক আলী।
চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক জানান, ঘটনা শুনেছি। তবে লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।