স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জ উপজেলার পশ্চিমভাগ গ্রামে দুই পক্ষের সংঘর্ষে শিশুসহ উভয়পক্ষের অনন্ত অর্ধশত লোক আহত হয়েছে। গতকাল রবিবার বিকেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
জানা যায়, পশ্চিমভাগ গ্রামের আলী আমজদ ও নুর মিয়া তালুকদারের মাঝে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে গতকাল উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে শিবপাশা ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে আহত সাজু মিয়া, ইন্তাজুল, ইয়ামত মিয়া, তৌহিদুল, সেন্টু মিয়া ও শাওন মিয়াকে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাছাড়া গুরুতর আহত সহিদুল ও তমাল মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
অপর একটি সূত্র জানায়, সংঘর্ষ চলাকালে ওই গ্রামের সাজু মিয়ার স্ত্রী নাজমিন (২৫) আক্তারকে কুপিয়ে ক্ষতবিক্ষত করা হয়েছে। শুধু তাই নয়, নাজমিন আক্তারের ৬ দিনের শিশু পুত্রকে তার কোল থেকে কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দেয়া হয়েছে। পরে মা-ছেলেকে উদ্ধার করে প্রথমে হবিগঞ্জ সদর হাসপাতাল ও পরে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।