ছাত্র আন্দোলনে হামলায় জড়িত থেকেও আসামী হননি শ্রমিক লীগ নেতা তাজুল
স্টাফ রিপোর্টার ॥ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আওয়ামী লীগ ও ছাত্র জনতার উপর হামলার ঘটনায় সরাসরি জড়িত থাকা হবিগঞ্জ সদর উপজেলা শ্রমিক লীগের সভাপতি তাজুল ইসলাম নিহত রিপন শীল হত্যা মামলায় আসামী হননি। এ নিয়ে শহরজুড়ে চলছে নানান গুঞ্জন। কার প্রভাব খাটিয়ে তাজুল ইসলাম এ রকম একটি হত্যা মামলা থেকে পাড় পেয়ে গেলেন। তিনি শহরে বীরদর্পে দাপিয়ে বেড়াচ্ছেন। অনেকেই মন্তব্য করেন, গত ৪ আগস্ট ছাত্র আন্দোলনে আওয়ামী লীগের বেশ কয়েকজন উল্লেখযোগ্য নেতাকর্মীদের সাথে তাজুল ইসলাম সরাসরি হামলায় জড়িত থাকলেও তিনি ছাড়া অন্যান্যরা আসামী হয়েছেন রিপন শীল হত্যা মামলায়।
অপরদিকে, দলিল লিখক তাজুল ইসলাম দুদকের একটি মামলার এফআইআর ভূক্ত আসামী। যার বাদী দুদকের উপ-সহকারী পরিচালক শাহীন কাউছার। দুদকের অভিযোগে জানা যায়, ৯ লাখ ৮১ হাজার টাকার সম্পদ অর্জনের তথ্য গোপন করা ও জ্ঞাত আয়ের সাথে অসঙ্গতিপূর্ণ ১ কোটি ৭৪ লাখ টাকার সম্পদ অর্জন করতঃ নিজ দখলভূক্ত রাখার অভিযোগে দুর্নীতি দমন কমিশন ২০০৪ এর ২৬ (২) এবং ২৭ (১) ধারায় শাস্তিযোগ্য অপরাধে মামলা দায়ের করেন চলতি বছরের ২৪ মার্চ। কিন্তু এরপরও তিনি তার কর্মস্থল ও রাজনৈতিক কর্মকান্ড প্রকাশ্যে চালিয়ে গেছেন।
এ বিষয়ে তাজুল ইসলামের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। তাই তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।