স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারিভাবে সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ইকবাল হোসেন খান (আনারস) প্রতীকে বিজয়ী হয়েছেন। তার প্রাপ্ত ভোট ৪২ হাজার ৮২৩। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান উপজেলা চেয়ারম্যান জেলা যুবলীগ সভাপতি মোঃ আবুল কাশেস চৌধুরী (মোটর সাইকেল) প্রতিকে পেয়েছেন ৩১ হাজার ৭৭২ ভোট, বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাস্টার (ঘোড়া) পেয়েছেন ১৪ হাজার ২২৩ ভোট। ১১ হাজার ৫১ ভোট বেশি পেয়ে বেসরকারি ভাবে মো. ইকবাল হোসেন খান বিজয়ী হয়েছেন।
ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে বিজয়ী হয়েছেন আশরাফ হোসেন খান (চশমা)। তার প্রাপ্ত ভোট ২৬ হাজার ২৯২টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আসিক মিয়া (তালা) ১৪ হাজার ৪২৭, এসএম সুরুজ আলী (মাইক) ১০ হাজার ১৩৬ ভোট, কৃষ্ণ দেব (টিউবওয়েল) ৮ হাজার ৫৯৭ ভোট, মোঃ ফারুক আমিন (উড়োজাহাজ) ৬ হাজার ৪২০, তাফাজ্জুল হক (বই) ৬ হাজার ২৩৫, সৈয়দ নাছিরুল ইমাম (টিয়া পাখি) ৫ হাজার ৮০১, প্রিয়তোষ রঞ্জন দেব (বৈদ্যুতিক বাল্ব) ৪ হাজার ৭৯৯ ও আরশাদ হোসেন খান (পালকি) ৪ হাজার ৭৪৪ ভোট পেয়েছেন।
ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে বিজয়ী হয়েছেন সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জাহেনারা আক্তার বিউটি (প্রজাপতি)। তার প্রাপ্ত ভোট ৪৫ হাজার ৬৮৪। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুক্তা রানী দাশ রিয়া (ফুটবল) ৩৬ হাজার ৮৩৮ ভোট এবং শিউলী রানী দাস (কলস) ৩ হাজার ৮৪২ ভোট পেয়েছেন। গতকাল সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরামহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।