শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন
স্টাফ রিপোর্টার ॥ ভোটার ও কর্মী-সমর্থকদের স্বত:স্ফুর্ত সমর্থন থাকা সত্ত্বেও দলীয় সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা থেকে বিরত থাকার সিদ্ধান্ত নিয়েছেন গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল। গতকাল তিনি তাঁর এ সিদ্ধান্তের কথা গণমাধ্যমকে জানান। গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল শায়েস্তাগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি ও নূরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৬ষ্ঠ বারের মত নির্বাচিত চেয়ারম্যান।
আসন্ন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে হেভিওয়েট প্রতিদ্বন্দ্বি হিসেবে তাঁর নাম শোনা যাচ্ছিল দীর্ঘদিন ধরে। প্রার্থী নিজেও নানা স্থান থেকে সমর্থন আদায় করে নিয়েছেন।
এ প্রসঙ্গে গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল বলেন, যেহেতু গত দুই নির্বাচনে আমি প্রার্থী ছিলাম। তাই এবারও সবার আগ্রহের কমতি ছিল না। বিশেষ করে উচ্চ আদালতের নতুন নির্দেশনা (বর্তমান চেয়ারম্যান পদে বহাল থেকে নির্বাচন করার সুযোগ) দেখে আমার শুভাকাক্সক্ষীদের মধ্যে উৎসাহের মাত্রা আরও বেশি ছিল। কিন্তু আমি যেহেতু দীর্ঘদিন ধরে আমার দলের উপজেলা সভাপতির দায়িত্ব পালন করছি, আমার সেই দায়বদ্ধতা ও দলের সিদ্ধান্তের প্রতি সম্মান দেখিয়ে নির্বাচনে অংশগ্রহন না করার সিদ্ধান্ত নিয়েছি। সবাই আমার জন্য দোয়া করবেন, যেন সম্মান ও সততার সাথে দায়িত্ব পালন করতে পারি।