স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগের উপর আস্থা রেখে শত অপপ্রচার চালানো সত্ত্বেও জনগণ ভোট কেন্দ্রে গিয়ে তাঁদের মূল্যবান ভোটাধিকার প্রয়োগ করেছে। দেশের মানুষ বিএনপির লিফলেট বিতরণ ও বোমাবাজিতে ভ্রুক্ষেপ না করে গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করেছে। হবিগঞ্জ-৩ আসনে টানা চারবার নির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির গতকাল পৃথক অনুষ্ঠানে একথা বলেন।
তিনি বলেন- আওয়ামী লীগ বিশ্বাস করে জনগণ নৌকা প্রতীকের পক্ষে থাকবে। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য কাজ করেছেন। গ্রামাঞ্চলের লোকজন নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য প্রস্তুত ছিল। কারণ গত ১৫ বছরে তাঁরা তাদের আকাক্সক্ষার চেয়ে বেশি উন্নয়ন পেয়েছেন।
তিনি আরও বলেন, বারোটি জাতীয় নির্বাচনের মধ্যে হবিগঞ্জ, লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলাবাসী আমাকে চারবারসহ ৭ বার আওয়ামী লীগকে বিজয়ী করেছেন। তাঁরা প্রমাণ করেছেন হবিগঞ্জ-৩ আসন নৌকা প্রতীকের। গত ১৫ বছরে হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ, কৃষি বিশ্ববিদ্যালয় ও শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারসহ মেগা প্রকল্পের পাশাপাশি অসংখ্য উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন হয়েছে। এই ধারা অব্যাহত থাকবে ইনশাল্লাহ।
এমপি আবু জাহির গতকাল সকালে আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ হবিগঞ্জ জেলা কাউন্সিল উপলক্ষে সুধী ও কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেন। এরপর শুভেচ্ছা বিনিময় করতে তাঁর বাসভবনে আসা বিভিন্ন এলাকার লোকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।