রিচি জাঙ্গাল সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান বাংলাদেশের উন্নয়ন ও সমৃদ্ধির ধারা অব্যাহত থাকুক। প্রাকৃতিক দুর্যোগ এবং অগ্নিসন্ত্রাসের মতো মানুষ্য সৃষ্ট দুর্যোগ মোকাবিলা করেও তিনি দেশকে এগিয়ে নিচ্ছেন। দেশ ও দেশের মানুষের স্বার্থে আগামী নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীককে বিজয়ী করা জরুরী। তিনি গতকাল হবিগঞ্জ সদর উপজেলার রিচি জাঙ্গাল সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন শেষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
দেশটাকে সুন্দরভাবে গড়ে তোলাই সরকারের লক্ষ্য জানিয়ে সংসদ সদস্য বলেন, জাতির পিতার তৈরি করে দেয়া ভিত্তি বা শুরু করে যাওয়া প্রতিটি কাজ সফলভাবে করতে পেরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনগণ বার বার নৌকা মার্কায় ভোট দিয়ে তাদের সেবা করার সুযোগ দিয়েছেন বলেই এই কাজগুলো করা সম্ভব হয়েছে।
জেলা শ্রমিক লীগ সভাপতি এবং রিচি ইশান কোনা পঞ্চায়েত কমিটির সভাপতি মোঃ আরব আলীর সভাপতিত্বে ও আব্দুল মোতাকাব্বির রাজ্জাক, রিচি সমাজকল্যাণ যুবসংঘের সাধারণ সম্পাদক জিতু মিয়ার পরিচালনায় জনসভায় বক্তব্য রাখেন রিচি ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম, রিচি গ্রাম পঞ্চায়েতের সহ-সভাপতি হাজী মোঃ জিতু মিয়া, পৌর আওয়ামী লীগ সভাপতি আব্দুর রহমান, হাড়িয়া কোনা পঞ্চায়েত কমিটির আহবায়ক মোজাম্মেল হোসেন মুছন মিয়া, অগ্নিকোনা পঞ্চায়েত কমিটির সভাপতি মোঃ আরব আলী, সাবেক সাধারণ সম্পাদক আবু তাহের, সাগর কোনা পঞ্চায়েত কমিটির সভাপতি মোঃ দিদার আলী, হাজী মোঃ আকবর আলী, রিচি সমাজকল্যাণ যুব সংঘের ভারপ্রাপ্ত সভাপতি হাজী মোঃ জিতু মিয়া, রিচি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী কামাল উদ্দিন প্রমূখ।