চুনারুঘাট প্রতিনিধি ॥ আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র শুরু করেছে বলে মন্তব্য করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মোঃ মাহবুব আলী এমপি। তিনি বলেন, বিএনপি-জামায়াতের লক্ষ্য পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়া। কিন্তু জনগণের ভোট ছাড়া ক্ষমতায় যাওয়ার আর কোনো সুযোগ নেই। তাই তারা নির্বাচন বানচাল করতে দেশি বিদেশী চক্রান্তে মাঠে নেমেছে। তিনি সোমবার দুপুরে চুনারুঘাট উপজেলার রাণীগাঁও ইউনিয়নের পারকুল-নাসিমাবাদ সড়কে ১৫ মিটার দীর্ঘ সেতুর নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
চুনারুঘাট উপজেলার ১৫ মিটার দীর্ঘ সেতুটি দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অধীনে ৪৪ লাখ টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে। এর আগে তিনি মিরাশী ইউনিয়নের পরাজার গ্রামের তেতৈয়া খালের উপর একটি কালভার্ট নির্মাণ কাজ উদ্বোধন করেন। বিকেলে তিনি চুনারুঘাট মধ্যবাজারে মুক্তিযোদ্ধা চত্তর ও থানা রাস্তাসহ কয়েকটি রাস্তার কাজ উদ্বোধন করেন। এছাড়া তিনি পাইকপাড়া ইউনিয়নে লস্করপুর লতিবপুর রাস্তায় সুতাং নদীর উপর ব্রীজ নির্মাণ কাজ এবং কাজির বাজারে একটি উন্নয়ন কাজের উদ্বোধন করেন।
এসময় চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর, উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের, পৌর মেয়র সাইফুল আলম রুবেল, ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, ওসি রাশেদুল হক, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার আলী, যুগ্ম সম্পাদক আঃ সামাদ মাস্টার, পৌর আওয়ামী লীগের সভাপতি আবু তাহের মিয়া, ইউপি চেয়ারম্যান মানিক সরকার, মোস্তাফিজুর রহমান রিপন, ওয়াহেদ আলী মাস্টার, আব্দালুর রহমান আবদাল, সাবেক চেয়ারম্যান শামছুজ্জামান শামীম প্রমূখ উপস্থিত ছিলেন।