স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার ৪নং ওয়ার্ডের জনপ্রিয় মেম্বার মিজানুর রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে ইউপি নির্বাচনে তার সাথে পরাজিত প্রার্থী ও তাদের লোকজন। অপপ্রচার ও মিথ্যা মানববন্ধন করে তার সম্মানহানী করার চেষ্টার খবর জানতে পেরে এলাকার মুুরুব্বিয়ান ও জনগণ ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, মাধবপুর উপজেলার হাড়িয়া মৌজার এস এ ২৪ দাগের মালিক দাবি করে এলাকার জনৈক জজ মিয়া আকিজ গ্রুপের নিকট তার জমি বিক্রি করার প্রস্তাব করলে কোম্পানির অফিসারদের সাথে দাম নিয়ে দরকষাকষি শুরু হয়। স্থানীয় মেম্বার মিজানুর রহমানকে মধ্যস্থতাকারী হিসেবে আকিজ গ্রুপ জজ মিয়ার জমির কাগজপত্র যাচাই করার দায়িত্ব দেয়। কাগজপত্র যাচাই কালে জমির মালিকানায় সমস্যা পাওয়া গেলে মিজানুর রহমান আকিজ কোম্পানিকে বিষয়টি অবহিত করেন। এতে কোম্পানি ওই জমি ক্রয় থেকে বিরত হয়। এ সংবাদ জজ মিয়া জানতে পেরে মিজানুর রহমানের উপর ক্ষিপ্ত হন। এ সুযোগে ইউপি নির্বাচনে যারা মিজানুর রহমানের বিরুদ্ধে ছিলেন তাদের যোগসাজশে রবিবার দুপুরে একটি মানববন্ধনের নাটক সাজানো হয়।
এ ব্যাপারে ইউপি মেম্বার মিজানুর রহমান মিজান বলেন, ‘জজ মিয়া আমার বিরুদ্ধে প্রতিপক্ষের লোকজনের সাথে যোগসাজশে মিথ্যা অভিযোগ ও মানববন্ধনের নাটক সাজিয়েছেন। তিনি কোম্পানী কর্তৃক তার জমি দখলের যে অভিযোগ করেছেন তা সঠিক নয়। এখনও তা জজ মিয়ার নামেই দখলে আছে। আমি বিপুল ভোটে মেম্বার নির্বাচিত হওয়ায় আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে প্রতিপক্ষ মিথ্যা নাটক সাজিয়েছে। আমার বিরুদ্ধে কোন মামলা এমনকি জিডিও নেই।’
বিশিষ্ট মুরুব্বী আবু কালাম বলেন, কেউ নাটক সাজিয়ে জনপ্রিয় মেম্বার মিজানুর রহমানের ক্ষতি করতে পারবে না। মিথ্যা অভিযোগ ও মানববন্ধনে এলাকাবাসী ক্ষুব্ধ হয়েছেন। এলাকাবাসী অতীতেও মিজানুর রহমানের সাথে ছিল, ভবিষ্যতেও থাকবে।