স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের নিউফিল্ড থেকে শিমুল মিয়া (২০) নামের এক রেস্টুরেন্টের বয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে স্থানীয় লোকজন মাঠের এক পাশে ওই যুবকের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। অতিরিক্ত পুলিশ সুপার খলিলুর রহমান, ওসি (তদন্ত) বদিউজ্জামান ও রফিকুল ইসলামের নেতৃত্বে সদর মডেল থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। শিমুল লাখাই উপজেলার বামৈ কাটিহারা গ্রামের বাসিন্দা বেলু মিয়ার পুত্র এবং হবিগঞ্জ শহরের কোর্টস্টেশন রোডের ধানসিঁড়ি রেস্টুরেন্টের বয় ছিল।
সূত্র জানায়, শিমুল মিয়া গত সোমবার বিকেলে হোটেলে কাজ শেষে বাসায় যায়। ওইদিন রাতে সে তার মাকে ফোন দিয়ে জানায়, তার পছন্দের মেয়ের সাথে বিয়ে না দিলে সে আত্মহত্যা করবে। এ বিষয়টি সকালে আবার ফোন করে জানায়, সে বিষপান করেছে। এরপরই গতকাল দুপুরে নিউফিল্ড মাঠে একটি লাশ পড়ে থাকার খবর শুনে শিমুলের এক বন্ধু লাশটি শনাক্ত করেন। এদিকে তার পাশে থাকা মোবাইল ফোন জব্দ করেছে পুলিশ। মোবাইলে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে বলে পুলিশ সূত্র জানিয়েছে।
ওসি (তদন্ত) বদিউজ্জামান জানান, ময়নাতদন্ত শেষে পরিবারের জিম্মায় লাশ হস্তান্তর করা হয়েছে। তবে পরিবারের দাবি সে বিষপান করেছে।