স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার শ্রীমঙ্গলকান্দি গ্রামের সরকারি রাস্তায় মাটি ভরাটকে কেন্দ্র করে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় হোসেন মিয়া নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতের পারিবারিক সূত্র জানায়, শ্রীমঙ্গলকান্দি গ্রামের সরকারি রাস্তায় গতকাল দুপুর ১২টার দিকে এক্সেভেটর নিয়ে কাজ করতে ঠিকাদার। এ সময় সোহেল মিয়া গংদের রাস্তা উভয় পাশে জমি থাকায় তারা রাস্তার কাজে বাঁধা প্রদান করেন। এ সময় হোসেন মিয়ার বড় ভাই আক্কল আলী মেম্বার জায়গা মেপে দেয়ার জন্য এগিয়ে গেলে সোহেল মিয়া গং তাকে অকথ্য ভাষায় গালি-গালাজ করেন। এ সময় এ নিয়ে তাদের সাথে হোসেন মিয়ার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সোহেল মিয়া গং আক্কল মিয়ার উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। আক্কল মিয়ার ছোট ভাই হোসেন মিয়া ভাইকে বাঁচাতে এগিয়ে আসলে তার উপরও হামলা চালানো হয়। এতে হোসেন মিয়া গুরুতর আহত হয়। এছাড়াও সংঘর্ষ ফেরাতে গিয়ে রহমত আলী ওরফে রাসেল মিয়া নামে আরেকজন আহত হন। আহত অবস্থায় রাসেল ও হোসেন মিয়াকে উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।
আহত হোসেন মিয়া জানান, শ্রীমঙ্গলকান্দি এলাকায় নতুন বাজার হবে এবং বাজারে ব্যবসায়ীদের ঘর তুলে দেয়ার আশ্বাস দিয়ে প্রায় ১ কোটি টাকা হাতিয়ে নিয়ে আত্মসাত করে সোহেল মিয়া। হোসেন মিয়া ব্যবসায়ীদের টাকা ফেরত দেয়ার জন্য চাপ সৃষ্টি করলে তার উপর ক্ষিপ্ত হয়ে উঠে সোহেল মিয়া গং।