আজ সকালে দাউদনগর ঈদগাহ মাঠে জানাজা
নিজস্ব প্রতিনিধি ॥ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌর শহরের ঐতিহ্যবাহী দাউদনগরের মাইজা সাহেব বাড়ির মরহুম পীরজাদা সৈয়দ সোনাহর উল্লাহ (রহঃ) এর ২য় পুত্র ও পীরজাদা সৈয়দ হামদু মিয়ার ছোট ভাই এবং শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক সৈয়দ আখলাক উদ্দিন মনসুরের চাচা দাউদনগর বাজারের সাবেক ব্যবসায়ী সৈয়দ শামসু মিয়া ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৬৫ বছর। তিনি স্ত্রী, এক কন্যা, দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
আজ বুধবার সকাল ১১টায় ঐতিহ্যবাহী দাউদনগর শাহ্ সৈয়দ দাউদ (রহঃ) জামে মসজিদের ঈদগাহ মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। জানাজার নামাজ শেষে দাউদনগর (মাইজা সাহেব বাড়ি) নিকটস্থ শাহ্ সৈয়দ হাসান উল্লা (রহঃ) ওরফে সৈয়দ নাসির প্রকাশ “ছাওয়াল পীর বা জিন্দা শিশু পীর” মাজার শরীফের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।
সৈয়দ শামসু মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দাউদনগর কল্যাণ সমিতির সভাপতি মোঃ করম আলী ও সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান মাসুক। এছাড়া শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব মোঃ আতিকুর রহমান আতিক, শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুর রশিদ তালুকদার ইকবাল, পৌর মেয়র মোঃ ছালেক মিয়া, জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য মোঃ আব্দুল্লাহ সরদার, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ফজল উদ্দিন তালুকদার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ সারোয়ার আলম শাকিল, সাবেক পৌর মেয়র ফরিদ আহমদ অলি, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আবুল কাশেম শিবলু প্রমূখ।