গতকাল শুক্রবার বাদ আছর সারা দেশের ন্যায় ইসলামী আন্দোলন বাংলাদেশ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি আলহাজ্ব মহিব উদ্দিন আহমদ সোহেল এর সভাপতিত্বে ও সেক্রেটারি আলহাজ্ব শামছুল হুদার পরিচালনায় সারাদেশে ক্রমবর্ধমান নারী নির্যাতন-ধর্ষণসহ নারীর প্রতি বর্বরতা এবং আইন-শৃঙ্খলার অবনতির প্রতিবাদে রাজনগরস্থ জেলা কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে থানার সামনে দিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌধুরী বাজার নুরুল হেরা জামে মসজিদের সামনে গিয়ে পথসভা অনুষ্ঠিত হয়।
উক্ত বিক্ষোভ মিছিল শেষে পথসভায় সভাপতি তাঁর বক্তব্যে বলেল, পাকিস্তানি বাহিনী ৭১ সালে নারীদের ধর্ষণসহ জুলুম নির্যাতন করার ফলশ্রুতিতে আমরা তাদের বিরুদ্ধে যুদ্ধ করে বিজয় অর্জন করেছিলাম। আজ আবার আমাদের দেশে জুলুম, নির্যাতন নারীদের ধর্ষণ নিত্যদিনের মহড়ায় পরিণত হয়েছে। তাই তাদের বিরুদ্ধে ও সর্বস্তরের জনতাকে নিয়ে যুদ্ধ করে শান্তময় একটা দেশ গড়তে হবে। তিনি আরও বলেন, বর্তমানে দেশে ৩ বছরের শিশু থেকে শুরু করে বৃদ্ধা পর্যন্ত পাষান্ড ধর্ষকদের হাত থেকে রক্ষা পাচ্ছে না। সারাদেশের প্রতিটি শিক্ষাঙ্গনে কোন ধর্ষকদের স্থান নাই। যে সকল ছাত্র নামের ধর্ষকরা ছাত্র সেজে শিক্ষাঙ্গনে রয়েছে তাদেরকে স্থায়ীভাবে বহিষ্কার করে শিক্ষাঙ্গনের ক্যাম্পাসগুলোকে ধর্ষক মুক্ত করার আগ পর্যন্ত আন্দোলন সংগ্রাম চালিয়ে যাওয়া হবে।
তাই আমরা ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানাচ্ছি। যদি সরকারের বোধোদয় না হয় তবে পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে সারাদেশে আন্দোলন গড়ে তুলে ধর্ষকদের ফাঁসির রায় আদায় করে ছাড়ব ইনশাআল্লাহ।
মিছিল পরবর্তী সমাবেশে আরও উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলনের জেলা সহ-সভাপতি আব্দুশ শহিদ, বাংলাদেশ মুজাহিদ কমিটির জেলা ছদর মাওলানা লুৎফুর রহমান চৌধুরী আযাদ, সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম, ইসলামী শ্রমিক আন্দোলন হবিগঞ্জ জেলা শাখার সভাপতি আলহাজ্ব আব্দুল মুছাব্বির রুনু, ইসলামী যুব আন্দোলন হবিগঞ্জ জেলা শাখার সভাপতি আলহাজ্ব আসাদুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক কে এম তাজুল ইসলাম, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন হবিগঞ্জ জেলা শাখার সভাপতি আশরাফুল ইসলাম সোহাগ, সাধারণ সম্পাদক শাহ মানছুর হাল্লাজ সহ জেলা উপজেলার দায়িত্বশীলবৃন্দ। সবশেষে সভাপতি দোয়া ও মোনাজাতের মাধ্যমে বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশের সমাপ্তি ঘোষণা করেন। প্রেস বিজ্ঞপ্তি