শায়েস্তাগঞ্জে মতবিনিময় সভায় নয়া ইউএনও
নিজস্ব প্রতিনিধি ॥ শায়েস্তাগঞ্জের নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিনহাজুল ইসলাম বলেছেন- সরকারি দপ্তরে সেবা নিতে আসা সাধারণ মানুষ যেন সেবা থেকে বঞ্চিত না হয় এবং হয়রানির শিকার না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। একটি সুষ্ঠু ও গণমুখি প্রশাসন গড়ে তুলতে এবং সরকারের উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নসহ সকল বিষয়ে তিনি শায়েস্তাগঞ্জ উপজেলাবাসীসহ সকল মহলের সার্বিক সহযোগিতা কামনা করেন। উপজেলাকে গড়ে তুলতে সকলকে স্ব-স্ব অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে।
গতকাল সোমবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী-পেশার নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুর রশিদ তালুকদার ইকবালের সভাপতিত্বে ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ গাজিউর রহমান ইমরানের সঞ্চলনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণডোরা ইউপি চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ আদিল জজ মিয়া, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সাদ্দাম হোসেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ রমা পদ দেব, উপজেলা নিবার্চন কর্মকর্তা মনিরুজ্জামান, উপজেলা একাডেমিক সুপারভাইজার জগদীশ দাশ তালুকদার, শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাব সাধারণ সম্পাদক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, উপজেলা রিপোটার্স ক্লাব সভাপতি মোঃ মামুন চৌধুরী, উপজেলা সাংবাদিক ফোরাম সভাপতি মোঃ কামরুজ্জামান আল রিয়াদ, সাধারণ সম্পাদক আব্দুল সালাম মজনু, শায়েস্তাগঞ্জ ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোছাঃ আলেয়া খাতুন প্রমুখ।
মতবিনিময় সভায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিনহাজুল ইসলামকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।