স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরে হিন্দু সেজে এক হিন্দু যুবতীকে বিয়ের চেষ্টা করায় ড্রাইভার টিটু আহমেদকে (২৫) আটক করেছে পুলিশ। ভন্ড প্রেমিককে কারাগারে প্রেরণ করা হয়েছে। টিটু গোসাইপুর এলাকার আমিনুল মিয়ার পুত্র।
সূত্র জানায়, হবিগঞ্জ শহরের ঘাটিয়া বাজার এলাকার নিয়তি দাশের (১৮) সাথে রং নাম্বারে পরিচয় হয় টিটুর। এক পর্যায়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একজন আরেকজনকে কাছে পেতে মরিয়া হয়ে উঠে। টিটু নিজেকে টিটু দাশ পরিচয় দেয়। প্রায়ই তারা নোহা গাড়ি নিয়ে বিভিন্ন স্থানে আনন্দভ্রমণে যেতো। সম্প্রতি টিটু হিন্দু সেজে কালীমন্দিরে মালা বদল করে নিয়তিকে বিয়ে করার সিদ্ধান্ত নেয়। এদিকে নিয়তি খবর নিয়ে জানতে পারে টিটু হিন্দু নয়, মুসলমান। সে তার সাথে প্রতারণা করেছে। গত মঙ্গলবার কৌশলে টিটুকে কালীমন্দিরে নিয়ে যায় নিয়তি। এক পর্যায়ে পুলিশকে খবর দিলে তাকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। টিটু থানায় প্রতারণার বিষয়টি স্বীকার করে। কিন্তু নিয়তি কোনো মামলা না দেয়ায় বাধ্য হয়ে পুলিশ ৫৪ ধারায় তাকে আদালতে প্রেরণ করে।
ওসি (তদন্ত) দৌস মোহাম্মদ জানান, বিষয়টি সত্য হলেও মামলা না দেয়ায় আমরা তাকে গত বুধবার বিকেলে ৫৪ ধারায় আদালতে প্রেরণ করেছি। আদালত তাকে কারাগারে প্রেরণ করেন।