মোঃ আলাউদ্দিন আল রনি ॥ মাধবপুর উপজেলার মনতলা এলাকায় বাকিতে সিগারেট না দেয়ায় হারুন আলী নামে ৭০ বছর বয়সী এক মুদী দোকানদারকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত হারুন আলী উপজেলার বহরা ইউনিয়নের মনতলা গ্রামের মৃত তমিজ আলীর ছেলে। সোমবার বিকেলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়- রবিবার মনতলা গ্রামের হারুন আলীর দোকানে একই গ্রামের আকছির মিয়ার বখাটে ছেলে নাঈম মিয়া (১৭) বাকীতে সিগারেট চায়। হারুন আলী আগের বকেয়া না দিলে সিগারেট দিতে অস্বীকৃতি জানায়। এতে নাঈম ক্ষুব্ধ হয়ে বাড়িতে গিয়ে বাইসাইকেলের একটি চেইন এনে হারুন আলীকে মাথায় ও পিঠে এলোপাতাড়ি আঘাত করে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। সোমবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় হারুন আলী মারা যান। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।
এ ব্যাপারে মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইকবাল হোসেন বলেন- প্রাথমিকভাবে জানা গিয়েছে বাকীতে সিগারেট না দেয়ার কারণে সাইকেলের চেইন দিয়ে ওই বৃদ্ধকে মারধোর করে নাঈম। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত বলা যাবে। নাঈমকে গ্রেফতার করতে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে।