স্টাফ রিপোর্টার ॥ গতকাল হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভা শহরের টাউন হল রোডস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় জেলার ৭টি উপজেলা ও একটি পৌরসভা শাখা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৩ মার্চ আজমিরীগঞ্জ, ১৪ মার্চ মাধবপুর, ১৯ মার্চ বাহুবল, ২৮ মার্চ হবিগঞ্জ সদর, ২৯ মার্চ চুনারুঘাট, ৩০ মার্চ নবীগঞ্জ, ৩১ মার্চ বানিয়াচং ও ৫ এপ্রিল হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। উপজেলা সম্মেলনের পূর্বে প্রত্যেক ওয়ার্ড এবং ইউনিয়নের সম্মেলন সমাপ্ত করার জন্য নির্দেশনা দেওয়া হয়।
মুজিববর্ষ উদযাপনের জন্য সভায় একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। এতে হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরীকে আহবায়ক ও জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদারকে সদস্য সচিব করা হয়। কমিটিতে জেলার ৪ জন সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সম্মানিত সদস্য, জেলা আওয়ামী লীগের সকল সাবেক সহ-সভাপতিগণ কমিটিতে যুগ্ম আহবায়ক এবং সকল সহযোগী সংগঠনের সভাপতি এবং সাধারণ সম্পাদক সদস্য হিসেবে থাকবেন। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শহীদ উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী, অ্যাডভোকেট আবুল ফজল, শেখ সামছুল হক, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট সুলতান মাহমুদ, আব্দুল মোছাব্বির বকুল, মোস্তফা কামাল আজাদ রাসেল প্রমুখ।
সভাপতির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেন, মুজিববর্ষকে সামনে রেখে সোনার বাংলা গড়ার লক্ষ্যে যার যার অবস্থান থেকে সবাইকে আন্তরিকভাবে কাজ করতে হবে। মুজিববর্ষে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক আওয়ামী লীগের প্রত্যেক কর্মীকে সততা ও বিশ্বস্ততার সাথে কাজ করতে হবে।