স্টাফ রিপোর্টার, মাধবপুর থেকে ॥ মাধবপুরে পৃথক অভিযান চালিয়ে ভারতীয় মদ, গাঁজা ও ফেনসিডিল সহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। সোমবার রাত সাড়ে ৯টার দিকে কাশিমনগর পুলিশ ফাঁড়ির এএসআই দেলোয়ার হোসেন উপজেলার ধর্মঘর ইউনিয়নের হাফিজিয়া মাদ্রাসার পেছনে পাকা রাস্তায় অভিযান চালিয়ে ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার মহব্বতপুর গ্রামের মৃত হাসিম মিয়ার ছেলে শফিকুল ইসলামকে (২৪) গ্রেফতার করেন। এ সময় তার কাছে থাকা একটি ব্যাগ থেকে ৪ কেজি ভারতীয় গাঁজা জব্দ করা হয়।
অপর এক অভিযানে উপজেলার তেলিয়াপাড়া চা বাগান এলাকা থেকে ভারতীয় মদ ও ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বিজিবি। এ সময় মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
বিজিবি ৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল ইমদাদুল বারী জানান, সোমবার সন্ধ্যায় বিজিপি তেলিয়াপাড়া বিওপির জোয়ানরা টহল দেওয়ার সময় তেলিয়াপাড়া চা বাগানের সদরে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী নরসিংদী সদর উপজেলার আব্দুল কাদিরের ছেলে ওবায়দুল্লাহ (৩৪) ও একই এলাকার ইব্রাহিম মিয়া ছেলে মামুন মিয়াকে (২৪) গ্রেফতার করা হয়। এ সময় তাদের বহনকারী প্রাইভেট কার তল্লাশি করে ৪৭ বোতল ভারতীয় মদ ও ৬ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে।
মাধবপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।