শায়েস্তাগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল নেতৃবৃন্দের আশাবাদ

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল নেতাকর্মীরা দৃঢ় আশাবাদী, উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবালের বিজয় সুনিশ্চিত। তাঁরা মন্তব্য করেন- আব্দুর রশিদ তালুকদার ইকবাল মানুষের কল্যাণে কাজ করেন। তিনি তৃণমূল মানুষের পাশে থাকেন। তাকে সুখ-দুঃখে পাওয়া যায়। তিনি ক্ষমতায় থেকেও সাধারণ মানুষের ন্যায় চলাফেরা করেন। সমাজে এমন নেতার অভাব। সেদিক বিবেচনায় তৃণমূল মানুষ ভোট দিয়ে তাকে শায়েস্তাগঞ্জ উপজেলায় প্রথম চেয়ারম্যান নির্বাচিত করেন। নির্বাচিত হয়ে বসে থাকেননি, স্থানে স্থানে গিয়ে লোকজনের সাথে কথা বলে উন্নয়ন করেছেন। শায়েস্তাগঞ্জকে আরও এগিয়ে নিতে তাকে আরেকটু সময় দিতে হবে। তাই এবারের উপজেলা পরিষদ নির্বাচনেও তাকে লোকজন চেয়ারম্যান নির্বাচিত করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন বিশিষ্ট মুরুব্বী আলহাজ্ব আব্দুল হামিদ তালুকদার।
শ্রমিক নেতা জয়নাল মিয়া বলেন, চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবালের কাছে আসলে সমস্যার সমাধান হয়। তিনি এলাকার উন্নয়নে কাজ করেন। মানুষের পাশে থাকেন। এমন নেতা আমরা চাই। আমরা সবাই মিলে এবারও তাকে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করতে কাজ করছি।
উপজেলা যুবলীগের সভাপতি ফজল উদ্দিন তালুকদার বলেন, আব্দুর রশিদ তালুকদার ইকবালের মোটরসাইকেলের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। উন্নয়ন ও এলাকার পরিবেশ শান্ত থাকার জন্য লোকজন আবারও তাকে ভোট দিয়ে জয়ী করবে।
পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদউজ্জামান মাসুক বলেন, কাছে থেকে দেখে আসছি আব্দুর রশিদ তালুকদার ইকবালকে। তিনি কাজের মানুষ। এমন নেতাকেই লোকজন উপজেলা চেয়ারম্যান দেখতে চায়। আমরা সবাই মিলে তার পক্ষে কাজ করছি। প্রত্যাশা করছি তিনি বিপুল ভোটে জয়ী হবেন।
উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ সরদার বলেন, মাঠে মোটরসাইকেলের পক্ষে ব্যাপক সাড়া পাওয়া গেছে। উন্নয়নের স্বার্থে তৃণমূল লোকেরা তাকে ভোট দিবে। আব্দুর রশিদ তালুকদার ইকবালের জয় সুনিশ্চিত।