পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার ॥ চোরাই মোবাইল ফোনসহ রুবেল মিয়া (২২) নামে এক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১৭টি চোরাই মোবাইল। গতকাল শনিবার বিকেল ৫টায় হবিগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি জানান পুলিশ সুপার আক্তার হোসেন। আটক রুবেল মিয়া সদর উপজেলার রিচি ইউনিয়নের জালালাবাদ গ্রামের সিরাজ মিয়ার পুত্র ও আনোয়ারপুর পয়েন্টের মনোহর হাজী মার্কেটের মা টেলিকমের মালিক।
প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার আক্তার হোসেন জানান, শহরের টাউন হল রোডস্থ গেজেট হবিগঞ্জ নামক মোবাইল ফোন ও এক্সসরিজ এর দোকানঘর থেকে গত ২৮ মার্চ অজ্ঞাতনামা চোরেরা ৫৭টি বাটন ফোন, ৪টি স্মার্ট ফোন ও এক্সসরিজসহ প্রায় ৩ লাখ ৮০ হাজার ২০০ টাকা মূল্যের জিনিসপত্র চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় মোহনপুর এলাকার রাজিউর রহমান সদর থানায় মামলা করেন। ওই মামলার প্রেক্ষিতে সদর থানার ওসি অজয় চন্দ্র দেব ও এসআই ফয়সাল আমিনের নেতৃত্বে একদল পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে হবিগঞ্জ পৌরসভাস্থ আনোয়ারপুর পয়েন্ট সংলগ্ন মনোহর হাজীর মার্কেটে ‘মা টেলিকম’ নামক মোবাইল ফোনের দোকানে অভিযান চালায়। অভিযানকালে ১৭টি মোবাইল ফোন উদ্ধারসহ দোকান মালিক রুবেলকে আটক করা হয়। রুবেল চোরাই মোবাইল ফোন কেনা বেচার সাথে জড়িত। তবে এ চক্রের গডফাদারদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে। অচিরেই ধরা পড়বে বলেও জানান পুলিশ সুপার।
পুলিশ সুপার আক্তার হোসেন আরও জানান, আটক রুবেলকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত জানা যাবে। চুরির ঘটনায় জড়িত অন্যান্য আসামীসহ চোরাইকৃত মোবাইল ফোন উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।