মাধবপুরে বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী
স্টাফ রিপোর্টার, মাধবপুর থেকে ॥ বেসামরিক বিমান চলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী এমপি বলেছেন, বাংলাদেশে উৎপাদিত সবজি ইউরোপ ও যুক্তরাজ্যে প্রচুর চাহিদা রয়েছে। উন্নত দেশগুলো বাংলাদেশ থেকে সবজি আমদানি করতে সরকারের সঙ্গে যোগাযোগ করছে। বিএনপি জামায়াত জোট সরকারের আমলে সারের জন্য ১৮ জন কৃষককে গুলি করে হত্যা করা হয়েছে। এখন সরকার বিনামূল্যে সার, বীজ ও আধুনিক কৃষিযন্ত্রপাতি কৃষকের দৌড়গোড়ায় পৌঁছে দিচ্ছে। শ্রীলংকার মেগা প্রকল্পগুলো ব্যর্থ হয়ে দেশে অর্থনৈতিক সংকট দেখা দিলেও বাংলাদেশের পদ্মা সেতু মেট্রোরেলসহ মেগা প্রকল্পগুলো যথাসময়ে শেষ হবে। এতে বাংলাদেশের প্রবৃদ্ধি আরো বাড়বে। যোগাযোগ ব্যবস্থায় নতুন দিগন্তের সূচনা হবে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার সফল রাষ্ট্র পরিচালনায় দেশে বিদেশে প্রশংসিত। তার গতিশীল নেতৃত্ব ও দীর্ঘমেয়াদী পরিকল্পনায় এসডিজি বাস্তবায়নসহ শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, দারিদ্র সীমা হ্রাস, গড় আয়ূ বৃদ্ধি, রপ্তানী মুখী শিল্পায়নসহ অর্থনৈতিক বিপ্লব ঘটেছে। পদ্মাসেতু, রূপপুর পারমানবিক বিদ্যুত কেন্দ্র, পায়রা গভীর সমুদ্রবন্দর ও ঢাকা মেট্রোরেল আজ বাস্তবায়নের পথে।
শুক্রবার দুপুরে মাধবপুর উপজেলায় কৃষকদের মাঝে সার,বীজ ও ক্ষুদ্র নৃÑগোষ্ঠির মাঝে অনুদান বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈনের সভাপতিত্বে ও সমাজসেবা কর্মকর্তা আশরাফ আলীর পরিচালনায় উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন
জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা প্রকাশ রঞ্জন বিশ^াস, সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ, প্রাণী সম্পদ কর্মকর্তা আব্দুল ছাত্তার বেগ, থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রাজ্জাক, কৃষি কর্মকর্তা মামুন আল হাসান, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য সুকুমল রায়, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রীধাম দাশ গুপ্ত, চেয়ারম্যান মাসুদ খাঁন, ফারুক আহমেদ, মোঃ আলাউদ্দিন, মিজান মিয়া, সৈয়দ সোহেল, সাহাব উদ্দিন, তাজুল ইসলাম, জায়েদ খাঁন, বেণু মাধব রায়, বেণু রঞ্জন রায়, ফারুক পাঠান, এরশাদ আলী প্রমূখ।