এস কে কাওছার আহমেদ, আজমিরীগঞ্জ থেকে ॥ আজমিরীগঞ্জে বেপরোয়া ট্রাক্টরের সাথে ত্রিমুখী সংঘর্ষে তিন মোটরসাইকেল অরোহী এবং ইজিবাইক চালকসহ চারজন গুরুতর আহত হয়েছেন। রবিবার বিকাল ৩ টায় পৌর এলাকার রামকৃষ্ণ মিশন রোডে আজমিরীগঞ্জ-কাকাইলছেও সড়কে এই দুর্ঘটনাটি ঘটে।
আহতরা হলেন উপজেলার কাকাইলছেও ইউনিয়নের চাঁনপুর গ্রামের জাহির মিয়ার পুত্র ইজিবাইক চালক জুবায়ের বাশার (২৪), রসুলপুর গ্রামের মনির হোসেনের পুত্র অন্তর মিয়া (১৮), একই গ্রামের মাসুক মিয়ার পুত্র অনিক হাসান (১৮) এবং গোপালপুর গ্রামের তাজুল ইসলামের পুত্র সাজু মিয়া (২১)।
জানা যায়, অন্তর, অনিক এবং সাজু কলেজ থেকে বাইকযোগে আজমিরীগঞ্জ থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা হন। রামকৃষ্ণ মিশনের পাশে পকুরপাড় এলাকায় পৌঁছলে পিছন থেকে বেপরোয়া গতিতে আসা ট্রাক্টর মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল সহ তিন আরোহী রাস্তার পাশে পুকুরে পড়ে যান। গতি হারিয়ে বেপরোয়া ট্রাক্টরটি পড়ে পুকুরে মোটর সাইকেলের উপর। এসময় পুকুরপাড়ে ইজিবাইক চালক জুবায়ের তার ইজিবাইকটি পানি দিয়ে পরিস্কার করছিলো। পুকুরে পড়ার পুর্বে ট্রাক্টরটি জুবায়েরকে সজোরে ধাক্কা দেয়। পুকুরে ইজিবাইক ও মোটরসাইকেলের উপর গিয়ে চাপা দেয় ট্রাক্টরটি। সময় স্থানীয় জনতা ভিড় জমালে ভিড়ের ফাঁকে ট্রাক্টর চালক গাড়ি রেখে পালিয়ে যায়।
আজমিরীগঞ্জ থানার ওসি মো. ডালিম আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।