ইসলামী সংগ্রাম পরিষদ হবিগঞ্জের বিক্ষোভ সমাবেশ

কুখ্যাত বর্বর ইহুদী ইসরাইলী বাহিনী কর্তৃক ফিলিস্তিনের নারী-শিশু সহ অসহায় বেসামরিক নাগরিকদের উপর নির্বিচারে গণহত্যা বন্ধ ও হামাসের তুফান আল আক্বসা এর সমর্থনে ইসলামী সংগ্রাম পরিষদ হবিগঞ্জের আহ্বানে গতকাল হবিগঞ্জ শহরের ঐতিহাসিক নুরুল হেরা মসজিদ কমপ্লেক্স চত্বরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তারা বলেন, অবিলম্বে ফিলিস্তিনে মুসলিম গণহত্যা বন্ধে জাতিসংঘ সহ বিশ্ব নেতাদের সত্যিকার ও কার্যকরী উদ্যোগ গ্রহন করতে হবে। ওআইসি সহ বিশ্ব মুসলিম নেতাদেরকে কালবিলম্ব না করে ফিলিস্তিনের পক্ষে ঐক্যবদ্ধ হতে হবে। বক্তারা বলেন, হামাস কোন সন্ত্রাসী সংগঠন নয়। হামাস ফিলিস্তিনের স্বাধীনতাকামী সংগঠন। যারা নির্যাতিত ফিলিস্তিনীদের পক্ষে লড়াই করছে।
বক্তারা আরো বলেন, আমেরিকা সহ পশ্চিমা রাষ্ট্রের প্রকাশ্য মদদে ফিলিস্তিনে হামলা করা হচ্ছে। বর্বর ইসরাইলী বাহিনীর হামলা থেকে মসজিদ, হাসপাতাল, গির্জা ও শরণার্থী শিবিরও রেহাই পাচ্ছে না। এ হামলা যুদ্ধাপরাধ। তাই জাতিসংঘ সহ আইসিসিকে ইসরায়েলের বিরুদ্ধে গাজায় যুদ্ধাপরাধের মামলা করে কুখ্যাত প্রধানমন্ত্রী ও গণহত্যার নির্দেশদাতা বেনিয়ামিন নেতা নিয়াহুর বিরুদ্ধে দ্রুত বিচার শুরু করার জোর দাবি জানান। বক্তারা বাংলাদেশ সরকারকে ফিলিস্তিনের পক্ষ নেয়ায় ধন্যবাদ জানান। এবং অনতিবিলম্বে ফিলিস্তিনে জরুরী ত্রাণ সামগ্রী পাঠানোর আহ্বান জানান।
বাদ জুমা সংগঠনের সভাপতি আল্লামা শামছুল হক সাদি দা.বা. এর সভাপতিত্বে ও মুফতী সিদ্দিকুর রহমান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক শাইখুল হাদিস আল্লামা মুখলিছুর রহমান, সাহেবজাদায়ে হবিগঞ্জী রহ. হাফিজ মাওলানা মাসরুরুল হক, হাফিজ আব্দুর রহমান গবিনপুরী, মাওলানা মাহবুবুর রহমান চৌধুরী হেলাল, মাওলানা মনীরুজ্জামান, মাওলানা শিব্বির আহমদ, মাওলানা আব্দুল করিম আজহার, মাওলানা তাফাজ্জুল হক, মাওলানা মুস্তফা কামাল সহ সংগঠনের জেলা, উপজেলা ও স্থানীয় নেতৃবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি