স্টাফ রিপোর্টার ॥ বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া হবিগঞ্জের প্রতিটি উপজেলার দরিদ্র লোকজনকে মানবিক সহযোগিতার অংশ হিসেবে হবিগঞ্জ শহরের সংবাদপত্রের হকারদের আর্থিক সহায়তা দিয়েছে ‘বৃন্দাবন সরকারি কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউ.কে’। শনিবার বিকেলে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে দৈনিক হবিগঞ্জ সমাচার ও দৈনিক হবিগঞ্জের মুখ পত্রিকার সার্বিক ব্যবস্থাপনায় আর্থিক সহায়তার টাকা বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জের মুখ পত্রিকার সম্পাদক হারুনুর রশিদ চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক হবিগঞ্জ সমাচার সম্পাদক রাসেল চৌধুরী। সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জ সংবাদপত্র হকার সমিতির সভাপতি এম কামাল উদ্দিন খান।
অনুষ্ঠানে বৃন্দাবন সরকারি কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউ.কে থেকে পাঠানো আর্থিক সহায়তার টাকা হকারদের হাতে তুলে দেন অতিথিবৃন্দ।
অনুষ্ঠানে বক্তারা বলেন- বৈশ্বিক এই মহামারীর কারণে হবিগঞ্জের অনেক মধ্যবিত্ত, নিম্ন মধ্যবিত্ত, নিম্নবিত্ত অনেক পরিবার মানবেতর দিনযাপন করছে। তাই মানবিক মূল্যবোধ থেকে এই সকল পরিবারের পাশে থেকে সহযোগিতার জন্য “বৃন্দাবন সরকারি কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউ.কের” পক্ষ থেকে মানবিক সহযোগিতা দেয়া হয়েছে। দৈনিক হবিগঞ্জের মুখ পত্রিকার সম্পাদক হারুনুর রশিদ চৌধুরী ও দৈনিক হবিগঞ্জ সমাচার সম্পাদক রাসেল চৌধুরীর অনুরোধে হকারদের মধ্যে আর্থিক সহায়তা দেয়ায় বৃন্দাবন সরকারি কলেজ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউ.কে’র সভাপতি আলী নেওয়াাজ মিন্টু, সাধারণ সম্পাদক মোঃ নিয়ামুল হক মাক্সীম ও কোষাধ্যক্ষ মুকিত চৌধুরীসহ সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানানো হয়।