নবীগঞ্জ প্রতিনিধি ॥ সংক্রমিত এলাকার মানুষ প্রবেশ করায় চরম আতঙ্ক বিরাজ করছে নবীগঞ্জে। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে দেশের মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। ইতিমধ্যেই নারায়ণগঞ্জ ও ঢাকা জেলাকে করোনার ডেঞ্জার জোন হিসেবে ঘোষণা করা হয়েছে। তবে স্বস্তির বিষয় নবীগঞ্জে এখনো করোনা ভাইরাস পজেটিভ পাওয়া যায়নি। নবীগঞ্জের কয়েক হাজার নিম্নআয়ের মানুষ ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন ব্রিকফিল্ড সহ ক্ষুদ্র ও মাঝারি শিল্পে কর্মরত রয়েছেন। গত কয়েক দিনে রাতের আধারে করোনা উপদ্রুত ঐসব এলাকায় কর্মরত মানুষজন নবীগঞ্জ উপজেলায় নিজ বাড়ি ঘরে আসতে থাকায় এলাকাবাসীর মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে। উপজেলার পৌর শহরসহ ১৩টি ইউনিয়ন এরকম ঝুঁকিতে রয়েছেন বলে সুশীল সমাজ থেকে অভিযোগ উঠেছে।
উপজেলা সহকারী কমিশনার ভূমি জানান, স্থানীয় জনপ্রতিনিধিসহ গ্রাম পুলিশদের কে এমন লোকদের তালিকা করার জন্য বলা হয়েছে পাওয়া গেলে তাদের বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।
এলাকার কয়েকজন শিক্ষক নাম প্রকাশ না করার শর্তে জানান, করোনা উপদ্রুত ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে অনেক লোক জ্বর কাশি সর্দি নিয়ে আসছেন, যা এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে দিয়েছে।