জামাল মোঃ আবু নাছের, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলা প্রশাসনের নির্দেশনা অমান্য করে যাত্রীবাহী পরিবহনে জ্বালানি সরবারহ করায় সুশান সিএনজি পাম্পকে ২৫ হাজার টাকা জরিমানা ও ২ মোটর সাইকেল আরোহীকে ১ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। শনিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনূভা নাশতারান মাধবপুরে সিএনজি পাম্পে যাত্রীবাহী পরিবহনে জালানি বিক্রি করায় ও ২ জন মোটর সাইকেল আরোহীকে আইন অমান্য করে জালানি ক্রয় করার দায়ে ভ্রাম্যমাণ আদালতে জরিমান করেন।
এদিকে প্রশাসনের নির্দেশ অমান্য করে কেউ যাতে প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের না হন, এজন্য সকলকে সতর্ক করা হচ্ছে। উপজেলার বিভিন্ন বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। উপজেলা জুড়ে টহল দিচ্ছে পুলিশ ও স্থানীয় প্রশাসন।
এসময় উপজেলা নির্বাহী অফিসার/ম্যাজিস্ট্রেট তাসনূভা নাশতারান জানান, প্রশাসনের নির্দেশনা অমান্য করে যারা ফিলিং স্টেশন, সিএনজি পাম্পে যাত্রীবাহী পরিবহনে জালানি সরবারহ করবে এবং ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া যারা নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বেশি ধরবে তাদের আইনের আওতায় আনা হবে।