সুমন আহমেদ বিজয়, লাখাই থেকে ॥ লাখাই উপজেলার ৬নং বুল্লা ইউনিয়নের হতদরিদ্র, গরীব অসহায়, দিনমজুর ও প্রতিবন্ধীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার অনুদান বিতরণ করেন লাখাই উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ। শুক্রবার সকালে বুল্লা ইউনিয়নের অসহায় গরীব, দিনমজুর, প্রতিবন্ধী ১৬৬টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন। লাখাই উপজেলা প্রশাসনের নিজস্ব অর্থায়নে ১৬৬ টি পরিবার কে পরিস্কার পরিচন্নতা ও বেশি বেশি করে হাত দৌত করার জন্য একটি করে সাবান দেওয়া হয়। ত্রাণ সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সঞ্চিতা কর্মকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, বুল্লা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোক্তার হোসেন বেনু, ট্যাগ ও সমাজসেবা অফিসার আফজালুর রহমান, সাংবাদিক মহসিন সাদেক, সাংবাদিক সুমন আহমেদ বিজয়, আব্দুর রেজ্জাক মেম্বার, মোঃ বাচ্চু মিয়া মেম্বার ও মহিলা মেম্বার মনোয়ারা বেগম প্রমুখ।
উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ ত্রাণ গ্রহীতাদের উদ্দেশ্যে বলেন করোনা ভাইরাস মোকাবেলায় আতংকিত না হয়ে সকল কে সচেতন হয়ে সতর্কতার সাথে সামাজিক দুরত্ব বজায় রেখে চলার জন্য।
উপজেলা নির্বাহী অফিসার ভারপ্রাপ্ত সঞ্চিতা কর্মকার সরকারি নির্দেশনা মোতাবেক চলার জন্য সবাই কে অনুরোধ জানান এবং জরুরি প্রয়োজন ছাড়া কোনক্রমেই ঘর থেকে বাহির না হওয়ার আহবান জানান।