স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ থেকে আরেকটি দৈনিক পত্রিকা ‘ দৈনিক আমার হবিগঞ্জ’ প্রকাশের অনুমতি পেয়েছে। বুধবার দুপুরে পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক ইঞ্জিনিয়ার সুশান্ত দাস গুপ্ত হবিগঞ্জের জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কামরুল হাসানের সামনে ঘোষণাপত্রে স্বাক্ষর করেন, যা সংবাদপত্রে ‘ডিক্লারেশন’ হিসেবে পরিচিত।
ঘোষণাপত্রে স্বাক্ষরকালে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট সামায়ুন বখত চৌধুরী, দৈনিক আমার হবিগঞ্জ এর নির্বাহী সম্পাদক নুরুজ্জামান মানিক, বার্তা সম্পাদক রায়হান উদ্দিন সুমন, নেক্সট প্রিন্টার্সের ব্যবস্থাপনা পরিচালক আছরারুল হক শাকিল, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সাবেক সদস্য মোহাম্মদ শিহাব উদ্দিন।
ডিক্লারেশন দেওয়ার সময় দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ইঞ্জিনিয়ার সুশান্ত দাস গুপ্ত জানান, ২৬ মার্চ পত্রিকাটির প্রথম সংখ্যা প্রকাশিত হবে। পত্রিকাটি হবে ৮ পৃষ্ঠার; মূল্য নির্ধারণ করা হয়েছে তিন টাকা।
উল্লেখ্য, ২০ মার্চ সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার নতুন সাংবাদিকদের নিয়ে বানিয়াচং উপজেলার সুবিদপুর ইউনিয়নের সুনারু গ্রামে একটি অভিষেক অনুষ্ঠান করার পরিকল্পনা করা হয়েছে।