পুত্রকে হত্যার পর বাড়ি ছেড়ে পালিয়ে যায় পিতা ইমান আলী
মনিরুল ইসলাম শামিম/এফ আর হারিছ, বাহুবল থেকে ॥ বাহুবলে স্ত্রীর সাথে ঝগড়া করে নিজের ৭ বছর বয়সী শিশুসন্তানকে গলা টিপে হত্যা করেছে পাষন্ড পিতা। রবিবার সকালে উপজেলার লস্করপুর রেলস্টেশনের পরিত্যক্ত সরকারি কলোনী থেকে শিশুটির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘাতক ইমান আলী লস্করপুর গ্রামের নিনাই মিয়ার ছেলে।
নিহত শিশুর পরিবার সূত্রে জানা যায়, দিনমজুর ইমান আলী বছর দশেক পূর্বে একই গ্রামের নূরুন্নাহার নামে এক মহিলাকে দ্বিতীয় স্ত্রী হিসেবে বিয়ে করে রেলস্টেশনের পরিত্যক্ত সরকারি কলোনীতে বসবাস করে আসছে। ইতোমধ্যে তাদের পরিবারে ১ ছেলে ও ২ মেয়ে জন্মগ্রহণ করে। প্রায়ই নেশা করে রাতের বেলায় ঘরে এসে স্ত্রীর সাথে ঝগড়ায় ঝড়িয়ে পড়তো ইমান আলী। ঘটনার দিন শনিবার দিবাগত রাতেও স্ত্রীর সাথে ঝগড়া করে সন্তানদের নিয়ে সে বিছানায় ঘুমিয়ে পড়ে। রাত অনুমান ১ টার দিকে শিশুসন্তান এনামুল হক শাকিলকে কৌশলে ঘুমন্ত অবস্থায় গলা টিপে হত্যা করে সে। এনামুলকে হত্যার পর ৪ বছর বয়সী অপর শিশুসন্তান চাঁদনীকেও একইভাবে গলা টিপে হত্যার চেষ্টা করলে সে চিৎকার দিয়ে ওঠে। সন্তানের চিৎকার শুনে পাশের রুম থেকে মা নুরুন্নাহার ছুটে এসে এনামুল হক শাকিলের নিথর দেহ বিছানায় পড়ে থাকতে দেখে চিৎকার দিতে থাকেন। চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে আসলে ঘাতক ইমান আলী পালিয়ে যায়। পরে খবর পেয়ে রবিবার সকালে বাহুবল মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে এনামুলের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।
বাহুবল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এছাড়া ঘাতককে গ্রেফতারের চেষ্টা চলছে।