স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জ উপজেলার পাহাড়পুর কাদিরগঞ্জ রোডে এক কেজি গাঁজাসহ সুনীল দাস (৫০) নামে এক মাদক ব্যবসায়ীকে স্থানীয় জনতা আটক করে পুলিশে দিয়েছে। সে বদলপুর ইউনিয়নের পূর্বকালনী শীতলহাটি গ্রামের বাসিন্দা।
স্থানীয়রা জানান, রাত হলেই পাহাড়পুর বাজারে আগের আমলের রাজা, বাদশার দর্শন মেলে। অনেকেই চোলাই মদ, গাঁজা সেবন করে রাস্তায় মাতলামি করে, কেউ উচ্চস্বরে গান গায়, আবার কেউ অশ্লিল ভাষায় গালিগালাজসহ নানান ধরনের অঙ্গিভঙ্গি করে এলাকার শান্তি বিনষ্ট করে। স্থানীয়রা জানান, বর্তমানে পাহাড়পুর বাজারে মাদকের অভয়াশ্রম হিসাবে প্রকাশ্যে প্রতিদিন লাখ লাখ টাকার মাদক বিক্রি হয়। এর প্রতিবাদ করার কারো সাহস নেই। প্রতিবাদ করলে মাদকসেবীদের দ্বারা নানান ভাবে হয়রানির শিকার হতে হয়। প্রতিদিন সন্ধ্যায় পাহাড়পুর বাজারের মহিলা শেড, সবজি শেড, বাঁশবাজার সংলগ্ন এলাকায় চোলাই মদের হাট বসে। এছাড়া চরহাটি গ্রামে কয়েক বাড়িতে মাদক পাওয়া যায় সহজেই।
শনিবার সকাল সাড়ে ১০টায় পাহাড়পুর-কাদিরগঞ্জ রোড দিয়ে গাঁজা নিয়ে আসার সময় স্থানীয়দের সন্দেহ হলে তাকে আটক করে। এসময় তার নিকট থেকে প্লাস্টিকের ব্যাগ ভর্তি ১ কেজি গাজাঁসহ তাকে আটক করে আজমিরীগঞ্জ থানা পুলিশের নিকট সোপর্দ করে জনতা। আটক সুনীল দাস জানান, পাহাড়পুর বাজারের গাঁজা ব্যবসায়ী সেন্টু দাস তাকে ১ হাজার টাকার বিনিময়ে বোয়ালিয়া বাজারের এক ব্যবসায়ীর নিকট থেকে এক কেজি গাঁজা আনার জন্য পাঠায়। সে আরো জানায়, পাহাড়পুর বাজারে শুকুর দাস নামে আরেক ব্যবসায়ী আছে।