মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে সিএনজি অটোরিকশায় উঠে এক নারী যাত্রীকে জিম্মি করে টাকা ও মোবাইল ছিনতাইয়ের ঘটনায় জনতার সহযোগিতায় তিন জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হল উপজেলার জোয়ালবাঙ্গা গ্রামের হরিজন সরকারের ছেলে সঞ্জিত সরকার (২৪), রস্তম আলীর ছেলে মোঃ আবিদ মিয়া (২১) ও হারুন মিয়ার ছেলে মনু মিয়া (৩০)। বুধবার দুপুরে আন্দিউড়া বানেশ্বর সড়ক থেকে তাদের আটক করা হয়।
মাধবপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান- বিউটি আক্তার নামে এক নারী তার পরিচিত জাহাঙ্গীর নামে এক ব্যক্তিকে একটি সিএনজি অটোরিকশায় করে মাধবপুর থেকে হোটেল হাইওয়ে ইন এ যাচ্ছিলেন। পথে মহাসড়কের সৈয়দ সঈদ উদ্দিন কলেজের সামনে পৌছলে স্পিড ব্রেকারের সামনে ছিনতাইকারীরা গাড়িতে উঠে বসে যায়। ধারালো ছুরির ভয় দেখিয়ে চালককে গাড়ি চালিয়ে যেতে বলে বানেশ্বর বাগান বাড়ি এলাকায় নিয়ে যায়। এরপর তারা ওই নারীকে ছুরিকাঘাত করে ১৫ হাজার টাকা মোবাইল ও সঙ্গে থাকা জাহাঙ্গীরের মোবাইল ছিনিয়ে নেয়।
খবর পেয়ে এসআই দ্বীন মোহাম্মদ সঙ্গীয় পুলিশ নিয়ে বানেশ্বর এলাকায় গিয়ে জনতার সহযোগিতায় তিন জনকে গ্রেফতার করেন। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আটককৃতদের কাছ থেকে নগদ ৫ হাজার টাকা ও দুটি মোবাইল উদ্ধার করা হয়েছে।