হস্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের টাউন হল এলাকার মধুবন রেস্টুরেন্টের সামন থেকে জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাফিজুল ইসলামের মোটর সাইকেল চুরির ঘটনায় দুই চোরকে গ্রেফতার করেছে পুলিশ। তবে মোটর সাইকেলটি উদ্ধার করা যায়নি।
গত মঙ্গলবার গভীর রাতে সদর মডেল থানার এসআই মোঃ সিরাজুল মৌলাসহ একদল পুলিশ উমেদনগর থেকে তাদের আটক করেন। আটককৃতরা হলো- উমেদনগরের রহম আলী খার পুত্র আব্দুল হক খা (২৫) ও ইনাতাবাদ এলাকার জিতু মিয়ার পুত্র শাহ জুবায়ের আহমেদ (৪৫)। পুলিশ জানায়, তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে তথ্য উদঘাটন করা হবে।
প্রসঙ্গত, গত ৯ অক্টোবর হবিগঞ্জ সদর থানায় উমেদনগর মধ্যহাটির মোঃ আঃ হক খাঁ, কামারপট্টির মোঃ জামাল মিয়া (৩৫), ইনাতাবাদ এলাকার শাহ জুবায়ের আহমেদ (৪৫), পুরান পাতারিয়া গ্রামের জাহিদুর রহমান (মহিবুর) (৩৪) কে আসামি করে মামলা করেন হাফিজুল ইসলাম। ২০২৩ সালের ২ মার্চ সন্ধ্যায় শহরের টাউন হল রোডের মধুবন রেস্তোরাঁর সামনে থেকে আসামিরা তার মোটর সাইকেল নিয়ে যায়। এজাহারে উল্লেখ করা হয় আসামী আবদুল হকের বিরুদ্ধে মোটর সাইকেল চুরির মামলা রয়েছে। ঘটনার দিন হাফিজ চা নাস্তা খাওয়ার জন্য মধুবন রেস্তোরাঁর সামনের পাকা রাস্তার উপর তার মোটর সাইকেলটি লক করে রেস্তোরাঁর ভিতরে যান। ওই সময় আসামিরা তার মোটর সাইকেলটি নিয়ে যায়। পরে মোটর সাইকেলটি ফেরতের জন্য যোগাযোগ করলে তারা তাকে হুমকি প্রদান করে। নিরূপায় হয়ে তিনি সদর মডেল থানায় মামলা করেন।