স্টাফ রিপোর্টার ॥ সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণ এবং বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সৌদি আরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব এর স্বদেশ আগমন উপলক্ষে হবিগঞ্জে দোয়া মাহফিল করেছে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠন। বিএনপির অত্যন্ত জনপ্রিয় এই নেতা প্রায় ১৪ বছর পর দেশে ফিরলেন।
শনিবার দুপুরে হবিগঞ্জ পৌরভবন প্রাঙ্গণে হবিগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট কামাল উদ্দিন সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আলহাজ¦ জি কে গউছ। বক্তব্য রাখেন সৌদি আরবের জেদ্দা মহানগর বিএনপির সভাপতি কেফায়েত উল্লা, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সৈয়দ মুশফিক আহমেদ, জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক রুবেল আহমেদ চৌধুরী।
দীর্ঘ ১৪ বছর পর আহমেদ আলী মুকিব দেশে ফিরে নিজ জেলা হবিগঞ্জে আসলে নেতাকর্মীরা তাকে সংবর্ধনা প্রদান করেন। পরে বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।
অনুষ্ঠানে বক্তৃতাকালে আহমেদ আলী মুকিব বলেন, শেখ হাসিনার ফ্যাসিস্ট সরকার এদেশের মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছিল। বিএনপি নেতাকর্মীসহ প্রবাসীদের অনেকেই দেশে আসতে পারেনি। কিন্তু ছাত্র জনতার আন্দোলনে সেই অধিকার ফিরে এসেছে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, বর্তমান অন্তর্বর্তীকালীন সরকার একটা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে দেশে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করবে।