স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সোহাগ গাজিকে (২৫) ছুরিকাঘাত করা হয়েছে। শুক্রবার দিবাগত রাত প্রায় ১ টার দিকে তাকে ছুরিকাঘাত করা হয়। আহত অবস্থায় তাকে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত বৈষম্যবিরোধি ছাত্র আন্দোলনের একটি গ্রুপ এ ঘটনায় মামলা নেওয়ার জন্য সদর থানায় অবস্থান করছিলেন।
আহত সোহাগ গাজী জানান, শহরের উমেদনগর এলাকার সাকিব দীর্ঘদিন ধরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নেতৃত্ব দিয়ে আসছেন। এরই মধ্যে তার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ উঠে। যে কারণে তিনিসহ অন্যান্যরা তাকে ছাড়া বিভিন্ন প্রোগ্রাম করেন। এতে ক্ষিপ্ত হয়ে উঠে সাকিব। শুক্রবার রাত ১ টার দিকে সাকিব ও তার লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সিনেমা হল রোড এলাকায় তার উপর হামলা চালায়। এক পর্যায়ে তাকে ছুরিকাঘাত করা হয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন।
এর আগে সোহাগ গাজী তার ব্যবহৃত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে তাদের উপর হামলা চালানো হয়েছে বলে অভিযোগ করেন। এক পর্যায়ে তারা সার্কিট হাউজে আশ্রয় নেন এবং সকলকে ছুটে যাওয়ার আহ্বান জানান।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে হবিগঞ্জ সদর থনার ওসি নুরে আলম জানান, বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।