আলাউদ্দিন আল রনি, মাধবপুর থেকে ॥ মাধবপুরে ৫ জুন চতুর্থ ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে ৩ জন চেয়ারম্যান প্রার্থী, ৬ জন ভাইস চেয়ারম্যান ও ৪ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী অনলাইনে মনোনয়নপত্র জমা দিয়েছেন। সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.কে.এম.ফয়সল ১৩ জন প্রার্থীর মনোনয়নপত্র জমাদানের বিষয়টি নিশ্চিত করেছেন। চেয়ারম্যান পদে মনোয়নপত্র জমা দিয়েছেন বর্তমান চেয়ারম্যান এস.এফ.এ.এম শাহজাহান, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন চৌধুরী অসীম, আওয়ামী লীগ নেতা সৈয়দ শাহ হাবিব উল্লাহ সূচন। ভাইস চেয়ারম্যান পদে সাবেক ভাইস চেয়ারম্যান পৌর বিএনপির সভাপতি আলহাজ¦ আব্দুল আজিজ, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ এরশাদ আলী, চা শ্রমিক নেতা ধীরা নায়েক, আওয়ামী লীগ নেতা সৈয়দ সামছুল আরেফীন রাজিব, মোঃ আসাদুজ্জামান গেন্দু ও মোঃ সোলাইমান মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা জাতীয়তাবাদী মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদক চৌমুহনী ইউনিয়নের ৪ বারের মহিলা সদস্য সেলিনা আক্তার, আওয়ামী লীগ নেত্রী সাবেক ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম শেলী, আওয়ামী লীগ নেত্রী ফাতেমা তুজ জোহরা ও সাংবাদিক আছমা আক্তার চৌধুরী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তবে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সুফিয়া আকতার হেলেন ও ভাইস চেয়ারম্যান মুজবউদ্দিন তালুকদার এবার নির্বাচনে অংশ নিচ্ছেন না।
উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আবুল লায়েশ দুলাল জানান, ১২ মে মনোনয়ন বাচাই, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ১৯ মে এবং প্রতীক বরাদ্দ ২০ মে। ৫ জুন বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৯৩টি কেন্দ্রে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, উপজেলার ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় মোট ভোটার ২ লাখ ৭৩ হাজার ১৯২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৩৯ হাজার ৩৩৪ জন, মহিলা ভোটার ১ লাখ ৩৩ হাজার ৮৫৭ জন এবং তৃতীয় লিঙ্গের ১ জন।