ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনে জনমত গঠনের লক্ষ্যে এবং অবৈধ হাসিনা সরকারের পদত্যাগের এক দফা দাবীতে তিন দিনের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচীর দ্বিতীয় দিনে গতকাল শুক্রবার সকাল থেকে হবিগঞ্জ জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক ও সাবেক নির্বাচিত সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোঃ এনামুল হক সেলিম এর উদ্যোগে হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় ব্যাপক জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচী পালন করেছে হবিগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপি সদস্য সৈয়দ তোফায়েল ইসলাম কামাল, জেলা বিএনপি সদস্য অ্যাডভোকেট মোঃ আব্দুল হাই, জেলা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক আমিনুল ইসলাম বাবুল, আজমিরীগঞ্জ উপজেলা বিএনপি আহবায়ক অ্যাডভোকেট হাবিবুর রহমান সওদাগর, বিএনপি নেতা আবুল কালাম আজাদ, মুকিম চৌধুরী, সৈয়দ আলী, জেলা যুবদল যুগ্ম আহবায়ক মুস্তাফিজুর রহমান মোস্তাক, গোপায়া ইউনিয়ন বিএনপি সভাপতি মোঃ হাফিজুর রহমান খান, সিনিয়র সহ-সভাপতি আফজালুর রহমান আব্দাল, সাধারণ সম্পাদক মোঃ শাহিনুর রহমান শাহিন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দল সদস্য সচিব শেখ সোহেল, জেলা যুবদল নেতা এনামুল হক চৌধুরী, হারিছ চৌধুরী, সৈয়দ নিয়াজ উদ্দিন হারুন, শেখ আজিজুর রহমান আজিজ, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ জয়নাল আবেদীন, জেলা ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক মোঃ জুয়েল, পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদল আহবায়ক মোঃ ইমন মিয়া, বিএনপি নেতা কামরুল ইসলাম, আব্দুস সহিদ, সাজু মিয়া প্রমূখ।
লিফলেট বিতরণ ও জনসংযোগকালে এনামুল হক সেলিম বলেন এই অবৈধ আওয়ামী সরকার সিন্ডিকেটের মাধ্যমে দেশের জনগণের সকল সম্পদ বিদেশে পাচার করে দেশ ও জাতিকে মহা সংকটের মূখে পতিত করেছে এবং জনগণের সকল মৌলিক অধিকার হরণ করে এখন একদলীয় ডামি নির্বাচন করার পয়াতারা করে যাচ্ছে। বিএনপি ও দেশের প্রায় সকল গণতান্ত্রিক রাজনৈতিক দল এই ডামি নির্বাচন বর্জন করেছে এবং সরকারের বিরুদ্ধে অসহযোগের ডাক দিয়েছে। তাই জনগণের প্রতি আমরা আহবান জানাই, আসুন আমরা সকল শ্রেণী পেশার মানুষ ঐক্যবদ্ধভাবে এই ডামি নির্বাচন বর্জন করি এবং প্রতিরোধের সর্বাত্মক ব্যবস্থা গ্রহন করি। প্রেস বিজ্ঞপ্তি