কাজী মাহমুদুল হক সুজন ॥ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৪ (চুনারুঘাটমাধবপুর) আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বিমান প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মোঃ মাহবুব আলী এমপি এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন ও চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি মোঃ জামাল হোসেন লিটন মনোনয়নপত্র দাখিল করেছেন।
বুধবার বিকেলে অ্যাডভোকেট মোঃ মাহবুব আলী এমপি সহকারী রিটার্নিং কর্মকর্তা ও চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে মনোনয়ন পত্র জমা দেন। এসময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়া তিনি সহকারী রিটার্নিং কর্মকর্তা ও মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছেও মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
বুধবার দুপুর ২টায় সহকারী রিটার্নিং কর্মকর্তা ও চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। এরপূর্বে তিনি হাজার হাজার নেতাকর্মী নিয়ে চুনারুঘাট পৌরশহরের পীরেরবাজার বাসা থেকে বের হয়ে মধ্য বাজারে এসে পথসভায় উপস্থিত সকলের দোয়া চান। এরপরই স্বতন্ত্র প্রার্থী হিসাবে চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি মোঃ জামাল হোসেন লিটন মনোনয়ন পত্র দাখিল করেন।
তরুণ প্রজন্মের কাছে পরিচিত ব্যারিস্টার সুমন এবার লড়ছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী এমপির বিরুদ্ধে। বিগত ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে মাহবুব আলী নৌকা পেয়ে সহজেই জয়ী হন।