নিজস্ব প্রতিনিধি ॥ আজ ৮ নভেম্বর হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার সিনিয়র সাংবাদিক শহীদ কামরুল হাসান চৌধুরী আলীমের ১৭তম মৃত্যুবার্ষিকী। কামরুল হাসান চৌধুরী আলীম দীর্ঘদিন জাতীয় দৈনিক দিনকাল, স্থানীয় সাপ্তাহিক স্বাধিকার, পরিক্রমাসহ বিভিন্ন জাতীয়-স্থানীয় দৈনিক ও সাপ্তাহিক পত্রিকায় সততার সাথে কাজ করেছেন। সাংবাদিক আলীম অনুসন্ধানী ও অপরাধ বিষয়ক সাংবাদিকতার কারণে একাধিকবার হামলা ও হুমকি শিকার হয়েছেন। ২০০৬ সালের ৭ই নভেম্বর সকালে নবীগঞ্জ পৌর এলাকার চরগাঁও গ্রামের নিজ বাড়িতে সাংবাদিক কামরুল হাসান চৌধুরী আলীম তাঁর আপন-চাচা ও চাচাতো ভাইদের নির্মম হামলায় গুরুতর আহত হন। পরে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ৮ নভেম্বর সকালে মৃত্যুবরণ করেন।
প্রয়াত সাংবাদিক কামরুল হাসান চৌধুরী আলীমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে পরিবারের পক্ষ থেকে চরগাঁও গ্রামে নিজ বাড়িতে দোয়া মাহফিল ও কবর জিয়ারতের আয়োজন করা হয়েছে।
সাংবাদিক আলীমের পরিবারের পক্ষ থেকে তাঁর পুত্র সাংবাদিক ছনি আহমেদ চৌধুরী পিতার সহকর্মী, বন্ধুবান্ধব, সকল সাংবাদিকবৃন্দসহ রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দের কাছে দোয়া প্রার্থনা করেছেন।