আগামী নির্বাচনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা আবু তালিবের প্রার্থীতা ঘোষণা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিলেন আওয়ামী লীগ নেতা আবু সিদ্দিক

নবীগঞ্জ প্রতিনিধি ॥ যে মুহূর্তে আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ ও বিএনপি ‘সাপে-নেউলে’ সম্পর্ক, ঠিক সেই মুহূর্তে হবিগঞ্জের নবীগঞ্জে লন্ডন প্রবাসী বিএনপি নেতা আবু তালিবের নির্বাচনী পরামর্শ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আবু সিদ্দিক। আওয়ামী লীগ ও বিএনপি নেতার এই গলায় গলায় সম্পর্ক এলাকায় মুখরোচক আলোচনার জন্ম দিয়েছে।
নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের শ্রীমতপুর গ্রামের বাসিন্দা, লন্ডন প্রবাসী উপজেলা যুবদলের অন্যতম সদস্য ও বিএনপি নেতা আবু তালিব আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নিজের প্রার্থীতা ঘোষণা করতে গতকাল শনিবার (২৮ অক্টোবর) বিকালে নিজ বাড়িতে গ্রামবাসীকে নিয়ে এক আলোচনা ও পরামর্শ সভার আয়োজন করেন। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বাউসা ইউপির সাবেক চেয়ারম্যান আবু সিদ্দিক। স্থানীয় বিএনপি নেতা রফিক মিয়ার সভাপতিত্বে ও যুবদল নেতা জাকির হোসেন সোহাগের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন কালিয়ারভাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম, কুর্শি ইউপির সাবেক মেম্বার আব্দাল মিয়া। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হায়দার মিয়া, আলী মিয়া, শ্রীমতপুর গ্রামের ২নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মোস্তফা মিয়া, তোফাজ্জল হোসেন, ছাত্রদল নেতা জসিম, ফরহাদ, মইলুন, জুবায়ের, আজিম উদ্দিন, যুবদল নেতা আলফু মিয়া প্রমূখ।
স্থানীয় শ্রীমতপুর গ্রামের আওয়ামী লীগের কোন নেতাকর্মী উক্ত সভায় না গেলেও উপজেলা পর্যায়ে আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ এক নেতা ওই সভায় প্রধান অতিথি হয়ে বক্তব্য দেয়ায় আওয়ামী লীগসহ রাজনৈতিক অঙ্গনে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। স্থানীয় নেতাকর্মীরা জানান, উপজেলা আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের নেতা হয়ে তিনি বিএনপি নেতার সভায় কিভাবে প্রধান অতিথি হয়ে বক্তব্য রাখেন তা তাদের বোধগম্য নয়। তারা উক্ত ঘটনার কঠোর সমালোচনা করেন।