লিটন পাঠান, মাধবপুর থেকে ॥ মাধবপুর থেকে ২৯৯ বোতল ফেনসিডিলসহ রাজু মিয়া (২৪) এবং ৯ বোতল ফেনসিডিলসহ জামাল মিয়া (২১) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও মাধবপুর থানা পুলিশ। বুধবার দিবাগত রাতে র‌্যাব-৯ ব্রাহ্মণবাড়িয়ার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হরষপুর রেল স্টেশন বাজার এলাকায় অভিযান চালিয়ে রাজু মিয়াকে আটক করে। আটক রাজু মিয়া মাধবপুর উপজেলার শিবরামপুর এলাকার মোঃ চাঁন বাদশা মিয়ার ছেলে।
অপরদিকে বুধবার রাত ৯টায় দিকে উপজেলার ধর্মঘর ইউনিয়নের মেহেরগাঁও এলাকা থেকে ৯ বোতল ভারতীয় ফেনসিডিলসহ জামাল মিয়া (২১) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। জামাল মিয়া কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার পলতকান্দা উত্তরপাড়া গ্রামের মোঃ দুলাল মিয়ার ছেলে। বুধবার রাত ৯টার দিকে অ্যালুমিনিয়ামের গোলাকার একটি পাতের মধ্যে অভিনব কায়দায় ৯ বোতল ফেনসিডিল নিয়ে উপজেলার সীমান্তবর্তী ধর্মঘর এলাকা থেকে কিশোরগঞ্জের ভৈরব যাচ্ছিল জামাল। গোপন সংবাদের ভিত্তিতে মাধবপুর থানার কাশিমনগর পুলিশ ফাঁড়ির এসআই আব্দুল কাদিরের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ধর্মঘর ইউনিয়নের মেহেরগাঁও এলাকা থেকে তাকে আটক করে।
মাধবপুর থানার ওসি মোঃ রকিবুল ইসলাম খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান- পুলিশ অভিযান চালিয়ে মাদকসহ জামাল মিয়াকে আটক করেছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
এদিকে র‌্যাব-৯ জানায়, আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আটক রাজু মিয়াকে জব্দকৃত আলামতসহ মাধবপুর থানায় হস্তান্তর করা হয়েছে।